রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৬:৫০ অপরাহ্ণ

বাংলাদেশ দূতাবাস ওমানে বিজয় দিবস উদযাপন

প্রকাশিত : 01:24 PM, 18 December 2019 Wednesday 693 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ওমান প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদায় ওমানে বাংলাদেশ দূতাবাসে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। ওমান মাস্কাট বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে দিবসটি উদযাপিত হয়। স্থানীয় সময় সকাল ৮টায় জাতীয় পতাকা উত্তোলন ও এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়।

দূতাবাস কর্মকর্তাদের নিয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন ওমানের নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম সরোয়ার।

পরে রাষ্ট্রদূত গোলাম সরওয়ারের সভাপতিত্বে ও প্র সচিব আনোয়ার হোসেনের সঞ্চালনায় দূতাবাস মিলায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সকলের উদ্দ্যেশে একে একে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীর বাণী পাঠ করেন রাষ্ট্রদূত গোলাম সরোয়ার, বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর (পার্সপোট) আবু সাঈদ ও প্রথম সচিব আনোয়ার হোসেন।

এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সোশ্যাল ক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারন সম্পাদক এম.এন আমিন, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সাহাব উদ্দিন, ওমান আওয়ামীলীগের সভাপতি শাহজান ভূঁইয়া, সহ-সভাপতি আসাদুল্লাহ পারভেছ, চট্টগ্রাম সমিতি ওমান সাধারণ সম্পাদক তাপস বিশ্বাস, সহ-সভাপতি মোঃ নুরুল আমিনসহ দূতাবাসের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

লাল-সবুজ পতাকা, ব্যানার, ফেস্টুন, প্লাকার্ড নিয়ে বিজয় দিবস পালনের জন্য দূতাবাস প্রাঙ্গণে ভিড় জমান দূর-দূরান্ত থেকে ছুটে আসা কয়েকশ’ প্রবাসী বাংলাদেশি। এ সময় পুরো দূতাবাস চত্বর প্রবাসী বাংলাদেশিদের মিলনমেলায় পরিণত হয়

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT