রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৪:১৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ ঈদ প্রীতি ফুটবল ম্যাচ,বড় দল বনাম ছোট দল, বিশেষ আকর্ষণ দেশের দ্রুত তম মানব ইসমাইল ◈ বিরলে শেখ হাসিনা’র স্বদেশ-প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের দোয়া ও খাদ্য বিতরণ ◈ বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মতবিনিময় সভা অনষ্ঠিত ◈ মতিন খসরু’র স্মরণ সভা ও পূর্ণমিলনী অনুষ্ঠিত ◈ স্ত্রী কানিজ ফাতিমা হত্যায় আটক সেনা সদস্য স্বামী রাকিবুলের ফাঁসির দাবিতে মানববন্ধন ◈ বাঁশখালীতে বেড়াতে আসা তরুণীকে ধর্ষণ করে আবারো আলোচনায় সেই নূরু ◈ ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মেজবাহ্ উদ্দিন আহমেদ এর বিদায় সংবর্ধনা ◈ বাঁশখালীতে অবৈধভাবে বালি উত্তোলন করায় ড্রেজার মেশিন জব্দ ◈ বাঁশখালী সাধনপুরে কাঁদায় দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ◈ নবীনগর বিটঘরে কাল বৈশাখীর ঝড়ে গাছের ডাল পড়ে বৃদ্ধের মৃত্যু

বাংলাদেশ খেলাফত আন্দোলন ফেনী জেলা শাখা মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশিত : ০৭:৫৩ PM, ১৮ নভেম্বর ২০১৯ সোমবার ১৯৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

এম এ মাজেদ ফেনী অফিসঃ
বাংলাদেশ খেলাফত আন্দোলন ফেনী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও ফেনী লালপোল সোলতানিয়ার মুহাদ্দিস, মুফতি আলাউদ্দিন নূরী বলেছেন, ভারতের সুপ্রিমকোর্ট হিন্দুত্ববাদের পক্ষে রায় দিয়ে ভারতের সাংবিধান লঙ্গন করেছে।

এ রায়ে প্রমাণ হয়েছে যে, বর্তমান ভারত সরকার একটি সাম্প্রদায়িক ও সন্ত্রাসী সরকার। আদালত এ সাম্প্রদায়িক উগ্র হিন্দুত্ববাদী সরকারের কাছে জিম্মি। তাদের চাপেই মসজিদের জায়গায় মন্দির নির্মানের এ অবৈধ ও অযৌক্তিক রায় ঘোষণা করেছে। বাবরি মসজিদের স্থানে মসজিদই হবে, মন্দির নয়।

আল্লাহর ঘর মসজিদ যেখানে হয়, কিয়ামত পর্যন্ত সেখানে মসজিদই থাকবে। মসজিদের স্থান পরিবর্তনের কোনো সুযোগ নেই। মুসলমানরা কারো খয়রাতি জায়গায় মসজিদ করবে না।

তিনি বাবরি মসজিদ রক্ষায় বিশ্বমুসলিমকে ঐক্যবদ্ধ ভূমিকা রাখার আহবান জানান।বিকালে ফেনীর দোয়েল চত্বরে বাবরি মসজিদের স্থানে মন্দির নির্মাণের অবৈধ রায়ের প্রতিবাদে বাংলাদেশ খেলাফত আন্দোলন ফেনী জেলা শাখার মানববন্ধনে শেষে তিনি এসব কথা বলেন। এতে আরো বক্তব্য রাখেন দলের ফেনী জেলা আমীর মাওলানা মাহবুবুল হক , নায়েবে আমীর মাওলানা মামুনুল হক, উপদেষ্টা মাওলানা আনোয়ার উল্লাহ ভুঁইয়া ও সেক্রেটারি মাওলানা জয়নাল আবেদীন ।

মাওলানা মাহবুবুর রহমান বলেন, আইন-আদালত প্রমানের ভিত্তিতে জমিনের মালিকানা নির্ধারন করতে পারে, কিন্তু মানুষের ধর্মীয়স্থান ও ধর্মীয় বিশ্বাস নির্ধারণের ক্ষমতা আদালতের নেই।

শুধু বাবরী মসজিদ নয়, ভারতের বিভিন্ন স্থানে উগ্র হিন্দুরা অসংখ্য মসজিদ ভেঙ্গে তদস্থলে মন্দির নির্মাণ করছে, আর সরকার গুন্ডাদের মদদ দিচ্ছে। যা মুসলিম বিশ্ব মেনে নিতে পারে না।

মসজিদের জায়গায় মন্দির হলে ভারত টুকরো টুকরো হয়ে যাবে।মাওলানা আনোয়ার উল্লাহ ভুঁইয়া বলেন,বাবরী মসজিদের স্থানে মন্দির নির্মাণের অবৈধ রায়ই প্রমাণ করে ভারতের সংখ্যালঘু মুসলমানদের ধর্মীয়, সাংবিধানিক ও নাগরিক অধিকার নেই। মুসলমানরা ন্যায় বিচার থেকে বঞ্চিত। তাই হিন্দুত্ববাদের এ ষড়যন্ত্রের বিরুদ্ধে বিশ্ব মুসলিমকে রুখে দাঁড়াতে হবে।

মাওলানা জয়নাল আবেদীন বলেন, এ রায় প্রমাণ করে যে ভারতের সুপ্রিম কোর্টের প্রতি মুসলিমদের আর আস্থা নেই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT