রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০১:৩৩ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কবিতা : ইতি – মোঃ সাইফুল ইসলাম  ◈ রায়পু‌রে চোরাই মোটরসাই‌কেল উদ্ধার, মূল হোতার খোঁ‌জে পু‌লিশ ◈ হাঁটাবান্ধব পরিবেশ ও আধুনিক গণপরিবহন ব্যবস্থা নিশ্চিত করার দাবি ◈ ভূঞাপুরে শতভাগ বিদ্যুতায়নের এলাকায় লাইন জোড়াতালি-জরাজীর্ণ ◈ উলিপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে গরুর মৃত্যু ◈ কালিহাতীতে জয়কালি মন্দিরের কিচেন ব্লক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ বাংলাদেশের জাতীয়তাবাদী দল বিএনপির উদ্যেগে সরিষাবাড়ী উপজেলা যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত ◈ গোপালপুরে ইজিবাইকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু ◈ রামগঞ্জে মাদ্রাসা ছা‌ত্রের পা‌য়ে শিকল বে‌ধে নির্যাত‌নের অ‌ভি‌যোগ মাদ্রাসা শিক্ষ‌কের বিরু‌দ্ধে ◈ ঘাটাইলে কাশতলা জামে মসজিদ ও রাস্তা পুনঃ র্নির্মাণ কাজের উদ্বোধন

বাঁশখালী থানার বিশেষ অভিযানে মদসহ গ্রেপ্তার ৪


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৫:২০ AM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৩৭০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

শুক্রবার ২৭ সেপ্টেম্বর গভীর রাতে বাঁশখালী উপজেলার জঙ্গল জলদি পাহাড়ি এলাকায় গোপন সংবাদের ভিত্তিত বাঁশখালী থানা বিশেষ অভিযান চালিয়ে ৫০ লিটার দেশীয় চোলাই মদসহ মাদক ব্যবসায়ী প্রশান্ত কুমার দে (৩৮) কেগ্রেপ্তার করেছে থানা পুলিশের একটি টিম। একই অভিযানে তার অপর তিন সহযোগীকেও গ্রেপ্তার করা হয় থানা সূত্রে জানা যায়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী প্রশান্ত কুমার দে উপজেলার ৫ নম্বর ওয়ার্ডের তালুকদার পাড়ার জোৎস্না ময় দের ছেলে। অভিযানে গ্রেপ্তার হওয়া অপরাপর তার তিন সহযোগী হলো- উত্তর জলদী দাড়িয়াপাড়া এলাকার জাফর আহমদের ছেলে মো. কামাল উদ্দীন (৩৯), একই এলাকার মৃত নুরুল আহমদের ছেলে মো. নেজাম উদ্দীন (২৭) ও মৃত আছহাব মিয়ার ছেলে পেটান আলী (৩৮)

স্থানীয় লোকজনও প্রত্যক্ষদর্শীরা জানান গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ী প্রশান্ত কুমার দে এর সাথে বিভিন্ন পেশার লোকজন আসা যাওয়া করে। সন্ধ্যা হলেই মাদকের ছড়াছড়ি শুরু হয়। মাদকের কারণে এলাকার যুব সমাজ ধ্বংসের পথে। প্রশান্ত কুমার সহ গ্রেপ্তারকৃতদের রিমান্ডে নিলে আরো জড়িত গডফাদাররা বেরিয়ে আসবে। এ বিষয়ে প্রশাসনকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে।

এ বিষয়ে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম মজুমদার সত্যতা নিশ্চিত করে জানান দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ী প্রশান্ত কুমার দে-এর বিরুদ্ধে মদ, গাঁজা ও ইয়াবা বিক্রির অভিযোগ করে আসছিল এলাকাবাসী। গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম চোলাই মদ মাদক ব্যবসায়ী প্রশান্তসহ তার তিন সহযোগী কে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।
এ সময় তাদের কাছ থেকে ৫০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে শনিবার (২৮ সেপ্টেম্বর) তাদের আদালতে হাজির করা হয়েছে বলেও জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT