রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:৩০ পূর্বাহ্ণ

বাঁশখালীর সাধনপুরে ৫ শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

প্রকাশিত : ০৮:৩৪ PM, ৩ মে ২০২১ সোমবার ৩৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বাঁশখালী, (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুরে ইউনিয়নে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের অধীনে চট্টগ্রাম জেলা প্রসাশন উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমন পরিস্থিতি মোকাবেলায় জরুরী মানবিক সহায়তা হিসেবে দু:স্থ ও অসহায় দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত উপহার সামগ্রী প্রদান করা হয়েছে। আজ সোমবার (৩ মে) সকালে বাঁশখালীর সাধনপুর ইউনিয়নের সাধারণ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী ত্রাণ কার্য নগদ অর্থ সহয়তা বিতরণ করা হয়েছে।

বাঁশখালীর সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মহিউদ্দীন চৌধুরী খোকার সভাপতিত্বে ইউনিয়ন পরিষদে এই উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার বাঁশখালী উপজেলা সমবায় কর্মকর্তা গাজী ওমর ফারুক হিরু, ইউনিয়ন পরিষদের সচিব নোবেল ভট্রাচার্য্য, প্যানেল চেয়ারম্যান করোনাময় ভট্রাচায্য, ইউপি সদস্য আলমগীর বাদশা, ইউপি সদস্য আব্দুল হক, আব্দুর রহমান, শওকত আলী, আব্দুল ওয়াহাব, আজিজুল হক, সংরক্ষিত ইউপি সদস্য জিল্লুন নিছা, অর্পনা চৌধুরী, খুরশিদা বেগম, উপজেলা যুবলীগ নেতা মোহাম্মদ দেলোয়ার হোসেনসহ বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যগন সহ অন্যান্য দায়িত্বশীল কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় পবিত্র রমজান উপলক্ষে ৫ শত পরিবারের মাঝে নগদ ত্রাণ কার্য নগদ অর্থ সহয়তা বিতরণ করা হয়েছে।

এ সময় চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দীন চৌধুরী খোকা বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের অধীনে চট্টগ্রাম জেলা প্রসাশনের উদ্যোগে বাঁশখালী বাসীর প্রিয় নেতা মাননীয় সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর দিক নির্দেশনায় করোনা ভাইরাস সংক্রমন পরিস্থিতি মোকাবেলায় জরুরী মানবিক সহায়তা হিসেবে দু:স্থ ও অসহায় দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত উপহার সামগ্রী প্রদান করা হয়েছে। আমি আমার ২ নং সাধনপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাঁশখালী সংসদ সদস্যকে আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানাচ্ছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT