রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৭ মার্চ ২০২১, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১১:২১ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ পাইকুরাটি ইউনিয়নে এমএমএ রেজা পহেলের গণসংযোগ ◈ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি সভা ◈ রায়পুর বাবুরহাট ব্লাড ফাউ‌ন্ডেশ‌নের উ‌দ্যো‌গে বাবুরহা‌টে মাদ্রাসা এবং মস‌জি‌দে টিস‌্যু ও সাবান বিতরণ ◈ সরকারি খালের পাড় এর মাটি ইট ভাটায় : ব্রিকসকে অর্থদণ্ড ২ লাখ ◈ অটোমেশন এর মাধ্যমে কর আদায় করা হবে; রংপুরে এনবিআরের চেয়ারম্যান ◈ রংপুরে ৫’শ পিস ইয়াবা সহ দুজন আটক ◈ কুড়িগ্রামে কবরস্হান বৃদ্ধির উপলক্ষে ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল: প্রধান অতিথি যুক্তিবাদী ◈ সরিষাবাড়ীতে মানু মেম্বার ও ছালাম তালুকদারের মৃত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিল ◈ হরিরামপুরে অগ্নিকাণ্ডে দুইটি দোকান ভস্মীভূত ◈ কলমাকান্দায় ভারতীয় মালামাল আটক

বস্তির ছেলের অভিনেতা হওয়ার গল্প ‘আয়না

প্রকাশিত : ০১:১৫ PM, ১৭ জানুয়ারী ২০২১ রবিবার ৮৫ বার পঠিত

তানজিদ শুভ্র, হেড অব সাহিত্য বিভাগ:
alokitosakal

ফ্যাক্টর থ্রি সল্যুশনস এর নির্মাণে ও AJS Creative Media এর প্রযোজনায় আসছে একক নাটক~ “আয়না”। আয়না চরিত্রে অভিনয় করছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা মুশফিক আর. ফারহান। এছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে দেখা যাবে তানিয়া বৃষ্টি, চিত্রলেখা গুহ, নরেশ ভূঁইয়া, আরফান অনিক, শোয়েন মুনির, সাগর হুদা, আনোয়ারসহ আরো অনেককে। সহজ সরল মনের ২২-২৩ বছরের একটি বস্তির ছেলে আয়না’র মাঝে যে অভিনেতা হওয়ার প্রবল ইচ্ছা তা ফুটিয়ে তুলেছেন মানসুর আলম নির্ঝর তার রচনা ও পরিচালনায়।

পরিবারের আয়ের উৎস অসুস্থ বাবা ও ছেলে আয়নার চালানো গলির মুখে ছোট্ট চায়ের দোকানে বসে মানুষকে বিভিন্ন চরিত্রে অভিনয় করে হাসায় কাদায়।আয়নার মাকে মরা লাশের এক্টিং দেখিয়ে মাকে চমকে দেয় আয়না প্রথমে আয়নার মা ভেবেই নেয় আয়না মারা গেছে, পরে আয়না উঠে জানতে কেমন হয়েছে তার অভিনয়।এছাড়াও প্রেমিকা শিউলির অভিমান ভাঙাতে আয়না কখনো নায়কের চরিত্রে কখনো আবার খল চরিত্রেও অভিনয় করতে দেখা যায় আয়নাকে।বস্তির এক স্কুল ছাত্রীকে একবার বখাটদের হাত থেকে বাঁচায় মাস্তানের অভিনয় করে। বাবার উৎসাহে অভিনয়ের স্বপ্ন দেখা আয়না যখন নায়ক চরিত্রে শ্যুটিং করতে সেটে যাবে তখন জানতে পারে বাবার মৃত্যুর খবর। শিউলির পালিয়ে যাওয়ার প্রস্তাবে রাজি না হওয়ায় আয়নার পছন্দের কিছু নায়কের ছবি উপহার দিয়ে বিদায় নেয়।

হার না মানা এমন দৃশ্যের একক নাটক~ “আয়না” প্রচার হবে ২৭ জানুয়ারি আরটিভির পর্দায়। দর্শকদের মন ছুঁয়ে যাবে বলে বিশ্বাস সংশ্লিষ্টদের।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT