রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৫ জুলাই ২০২০, ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

১২:৪৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ হাটহাজারীতে এম এ সালাম’র দ্রুত রোগমুক্তি কামনায় ফতেপুর-জোবরা স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল ◈ মহিপুরে বৃক্ষরোপণের মাধ্যমে বঙ্গবন্ধু চত্তরের উদ্ভোধন ◈ লালমোহনে গাঁজাসহ আটক ১ ◈ নকল হ্যান্ড সেনিটাইজারসহ নিম্ন মানের মাস্ক বিক্রি বন্ধে ভোক্তা অধিকারের অভিযান ◈ মালয়েশিয়ায় মসজিদে নামাজের অনুমতি, বিদেশীদের জন্য নিষেধাজ্ঞা ◈ করোনা টেস্ট ফি বাতিল ও স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি ◈ রায়পুরে সড়ক দুর্ঘটনায় ২ চালক নিহত ◈ মেধাবীদের আরো একবার সংবর্ধিত করলো গোপালপুর উচ্চ বিদ্যালয় এ্যালামনাই ◈ নাটোরের লালপুরে পদ্মা নদীতে মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার ◈ রাজশাহীতে সাংবাদিকের সঙ্গে পুলিশ কনস্টেবলের মারমুখী আচরণ

বরিশালের প্রথম অনলাইন শপিং মল মিরর-আওয়ার ব্রান্ডের চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠিত

প্রকাশিত : ১০:০৬ PM, ২৪ মার্চ ২০২০ Tuesday ৫৯ বার পঠিত

বেলাল হোসেন, বাকেরগঞ্জ প্রতিনিধি:
alokitosakal

বরিশাল নগরীর রোজ গার্ডেন রেস্টুরেন্টে জাকজমক পূর্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে মঙ্গলবার বরিশাল বিভাগের প্রথম ও দেশের বৃহত্তম অনলাইন শপিংমল মিরর-আওয়ার ব্রান্ড (MIRROR-Our Brand (www.mirrorshopbd.com)) এর চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস তনিমা ও প্রধান নির্বাহী আব্দুল্লাহ আল আজাদের সাথে মালিকানা চুক্তি পত্র স্বাক্ষরিত হয়।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস তনিম বলেন, আগামী ১ এপ্রিল নগরীর এমিগোজ রেস্টুরেন্টে বরিশালের প্রথম অনলাইণ শপিংমল মিরর-আওয়ার ব্রান্ডের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হবে।

এবং তিনি আরো বলেন,বিশ্বের বিভিন্ন দেশে দিন দিন অনলাইল শপিং এর ব্যাপক চাহিদা বাড়ছে। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার লক্ষে কাজ করবে অনলাইন শপিং মল মিরর,
প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী আব্দুল্লাহ আল আজাদ বলেন-

গতানুগতিক শপিং সিস্টেমকে সহজ থেকে সহজতর করাই MIRROR-Our Brand (www.mirrorshopbd.com) এর মূল উদ্দেশ্য। ঘরে বসে নিজের সুবিধামত যে কোন সময়ে কেনাকাটা করার সুযোগ করে দিবে।

বরিশাল শহরের অসহনীয় যানজট ভোগ করে শপিং সেন্টারে গিয়ে শপিং করা থেকে মুক্তি মিলবে MIRROR-Our Brand (www.mirrorshopbd.com এ শপিং করার মাধ্যমে। উদ্বোধনী অনুষ্ঠানে দেশের শীর্ষ স্থানীয় অনলাইন ব্যবসায় প্রতিষ্ঠানের প্রধান সহ বরিশাল বিভাগের প্রথম সাড়ির ২০ জন অনলাইন ক্রেতার সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT