রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৮ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১১:১২ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ◈ ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ পত্নীতলায় করোনা সচেতনতায় নারীদের পাশে তথ্য আপা ◈ ফুলবাড়ীয়া ২ টাকার খাবার ও মাস্ক বিতরণ ◈ কাতারে ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরামের দোয়া মাহফিল ◈ হাসিবুর রহমান স্বপন এমপির রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ◈ দৈনিক আলোকিত সকালের ষ্টাফ রিপোর্টার আশাহীদ আলী আশার ৪৩তম জন্মদিন পালিত ◈ সাবেক সেনা কর্মকর্তা ও ফুটবলার রফিকুল ইসলাম স্মরণে দোয়া ও মিলাদ আজ ◈ লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ও‌সির পুরস্কার পে‌লেন ও‌সি আবদুল জ‌লিল ◈ কাতার সেনাবাহিনীর বিপক্ষে বাংলাদেশের পরাজয়

বদরখালী সমিতির নির্বাচনে মোহাম্মদ আলী চৌধুরীর বিকল্প নেই

প্রকাশিত : ০৫:০২ AM, ২৫ সেপ্টেম্বর ২০১৯ Wednesday ৩২৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বদরখালী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী মোহাম্মদ আলী চৌধুরী দেওয়াল ঘড়ি মার্কার সমর্থনে বদরখালী আহমদ কবির স্টেশনে নির্বাচনী পথসভা অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার রাত ৯ টার সময় উক্ত পথ সভা অনুষ্টিত হয়। এতে বিপুল সংখ্যাক ভোটার উপস্থিত ছিলেন।

জানাগেছে, আগামী ২৮ সেপ্টেস্বর অনুষ্টিত হচ্ছে চকরিয়া উপজেলার বদরখালী সমবায় কৃষি উপনিবেশ সমিতির ত্রি-বাষিক নির্বাচন। সমিতির সভ্য ও পোষ্য মিলিয়ে প্রায় ৫০ হাজার জনগোষ্টির ভাগ্য নির্ধারণে তুন বছরের জন্য নতুন কমিটি নির্বাচিত হবেন এই ভোট যুদ্ধে।

সমিতির ২১টি পদের বিপরীতে নির্বাচনে এবার প্রার্থী হয়েছেন ৩৪ জন। এর মধ্যে সভাপতি পদে তিনজন, সম্পাদক পদে তিনজন, সহ-সভাপতি পদে দুইজন ও পরিচালক (সদস্য) পদে ৯টি ওয়ার্ড থেকে প্রার্থী হয়েছেন ২৬ জন্য।

জানাগেছে সমিতির সভ্য সংখ্যা দেড় হাজার। ভোট দেবেন এসব সভ্য ভোটাররা। নির্বাচনি প্রার্থীদের প্রচারে সরগরম বদরখালী বাজার থেকে শুরু করে প্রতিটি জনপদ।

এদিকে অভিযোগ উঠেছে, নির্বাচনে সভাপতি ও সম্পাদক পদের একাধিক বিত্তশালী শেষ মুহুর্তে এসে টাকা দিয়ে ভোট কেনার প্রস্তুতি নিয়েছেন।
তবে ভোটার মাঠে অনেক বলছেন সভাপতি পদে হাড্ডাহাড্ডি লড়াই হবে নুরুল আলম সিকদার (চেয়ার), দোলায়ার হোছাইন এমএ (গোলাপ ফুল)। তবে সাধারণ সম্পাদক পদে মোঃ আলী চৌধুরী বিএ (দেয়াল ঘড়ি) চমক দেখিয়ে মসনদ নিজের কব্জায় নিয়ে নিতে পারেন এমন কথা জোরেসোরে শোনা যাচ্ছে ভোটারদের মাঝে।

এদিকে নবাগত এক সম্পাদক পদপ্রার্থী (অশিক্ষিত) অবৈধ টাকার খেলায় জড়িয়ে পড়ছেন বলে প্রমাণসহ জানিয়েছেন মোহাম্মদ আলী চৌধুরী। তিনি আশা করেন অবৈধ টাকার কাছে আমার বদরখালীর জনগণ কোনোদিনই নিজেকে বিক্রি করবেন না। ২৮ তারিখ নির্বাচনে দেয়াল ঘড়ি মার্কায় ভোট প্রার্থনা করে ঘুরে বেড়াচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। তিনি সবার দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT