রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৬ জানুয়ারি ২০২১, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:৩৩ পূর্বাহ্ণ

বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট জেলা পর্যায়ে আনোয়ারা বালিকা চ্যাম্পিয়ান

প্রকাশিত : ০৭:১৭ PM, ৩০ সেপ্টেম্বর ২০১৯ সোমবার ৩০৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিক (অনুর্ধ্ব -১৭) এর জেলা পর্যায়ে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ৩০ সেপ্টেম্বর সকালে চট্টগ্রাম বন্দর পোর্ট শামসুজ্জামান স্টেডিয়ামে জেলা পর্যায়ে ফাইনাল অনুষ্ঠিত হয়,এতে অংশগ্রহণ করে আনোয়ারা উপজেলা ক্রীড়া সংস্থা বালিকা ফুটবল একাদশ বনাম রাউজান উপজেলা ক্রীড়া সংস্থা বালিকা ফুটবল একাদশ।

এতে রাউজান উপজেলা ক্রীড়া সংস্থা মহিলা ফুটবল একাদশকে আনোয়ারা উপজেলা ক্রীড়া সংস্থা মহিলা ফুটবল একাদশ ৩-০ গোলে বিশাল ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন। আনোয়ারা উপজেলা ক্রীড়া সংস্থার মহিলা ফুটবল একাদশের হয়ে মিলি ২টি ও আফসানা ১টি করে গোল করেন।

উল্লেখ্য যে ইউপি সদস্য আজিজুল হক,বাঁশখালী ক্রিকেট একাডেমি পরিচালক ও আনোয়ারা ক্রিকেট একাডেমির কোচ মোহাম্মদ এরশাদের অক্লান্ত পরিশ্রম ও আর্থিক সহযোগিতায় এবং সাবেক চট্টগ্রাম আবাহনী লিঃ কোচ মোঃ আলীর নিবিড় প্রশিক্ষণে গড়া, আনোয়ারা মহিলা ফুটবল একাডেমির ৯ জন খেলোয়াড়দের সমন্বয়ে উক্ত আনোয়ারা উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল একাদশ গঠন করে,শেষ পযন্ত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জেলা পর্যায়ে সেরা টিম হিসেবে আনোয়ারা উপজেলা ক্রীড়া সংস্থা নির্বাচিত হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT