রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:১১ অপরাহ্ণ

শিরোনাম
◈ ঘাটাইল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে ওসির মত বিনিময় সভা অনুষ্ঠিত ◈ শরীয়তপুরে সাংবাদিক নেতা পারভেজ এর উপর হামলা,নিন্দা জানিয়েছে ডামুড্যা প্রেসক্লাব ◈ কালিহাতীতে যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হা‌রিয়ে খা‌দে! নিহত এক ◈ করিমগঞ্জ থানার (ওসি) মমিনুল ইসলাম কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ (ওসি) নির্বাচিত ◈ ভূঞাপুরে চার মোটরসাইকেল চালককে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ◈ কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নার্সদের অবহেলায় ২ শিশুর মৃত্যুর অভিযোগ ◈ চিরিরবন্দরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ ◈ শাহজাদপুর উপজেলা পরিষদের বেসিনে নেই সাবান-পানি, এক বছরেই ব্যবহার অনুপযোগী ◈ ফুলবাড়ীয়ায় হাত ভাঙা বৃদ্ধা ও হাসপাতাল শয্যায় অসহায় রোগীকে অর্থ সহায়তা প্রদান ◈ আড়িয়াল বিলে অস্থায়ী হাঁসের খামার

বগুড়া গাবতলীতে গলাকেটে চাতাল শ্রমিককে হত্যা

প্রকাশিত : ০৬:২১ PM, ১৪ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার ২৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আব্দুর রাজ্জাক, বগুড়া প্রতিনিধি :

বগুড়ার গাবতলীতে ইব্রাহীম (২২) নামের এক চাতাল শ্রমিককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ২ টার দিকে গাবতলী উপজেলার নিশিন্দারা গ্রামের একটি পরিত্যাক্ত ইট ভাটায় এই হত্যাকান্ড ঘটে। নিহত ইব্রাহীম সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার খামারগাতি গ্রামের আশরাফ আলীর ছেলে। ইব্রাহীম বগুড়ার শেরপুর উপজেলায় একটি চাতালে শ্রমিকের কাজ করতেন।

সোমবার সন্ধ্যার পর ইব্রাহীম তার চাতাল মালিকের এ্যাপাচি মোটরসাইকেল নিয়ে বের হন। এরপর চাতালে আর ফেরেননি। দিবাগত রাত ২ টার দিকে বগুড়া-চন্দনবাইশা সড়কে গাবতলী উপজেলার নিশিন্দারা এলাকায় একটি পরিত্যাক্ত ইট ভাটায় কয়েকজন দুর্বৃত্ত ইব্রাহীমকে গলা কেটে হত্যার চেষ্টা করে। এসময় ইব্রাহীম গুরুতর জখম অবস্থায় দৌড়ে ইটভাটা সংলগ্ন পাকা সড়কে পড়ে যায়। ওই সড়কে চলাচলকারী লোকজন তাকে উদ্ধার করে পুলিশে সংবাদ দেয়। পরে পুলিশ তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার(১৪ সেপ্টেম্বর) সকাল ৬ টার দিকে ইব্রাহীম মারা যান।

গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে ইব্রাহীমের ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এসময় জাহিদ নামের এক যুবককে আটক করা হয়েছে। জড়িত অন্যান্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। তিনি বলেন, চাতাল মালিকের সাথে কথা বলে জানা গেছে তার মোটরসাইকেল ইব্রাহীম ব্যবসা সংক্রান্ত কাজে ব্যবহার করতেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT