রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ০১ মার্চ ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১০:৪৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ আলোকিত হবিগঞ্জ সংগঠনের জেলা শাখার সিনিয়র সদস্য তপুর ১৮তম জন্মদিন পালিত ◈ বাড়তি বিনোদন খোরাক হয়ে আসছে একক নাটক বাসা ভাড়া ◈ জাটকা রক্ষায় মেঘনা ও তেঁতুলিয়ায় আজ থেকে ২ মাস মাছ ধরা নিষিদ্ধ ◈ কোস্টগার্ডের অভিযানে ৭ মন জাটকা সহ ১o ড্রাম বিভিন্ন প্রজাতির মাছ জব্দ ◈ শ্রীনগরে আউট অব-স্কুল চিলড্রেন এডুকেশন প্রোগ্রাম অবহিতকরণ কর্মশালা ◈ লালমনিরহাটে সাংবাদিককে গাছে বেঁধে পেটানোর হুমকি, থানায় অভিযোগ ◈ চাটখিলে নকল ঔষধ জব্দ! জেল জরিমানা ◈ গত ইউপি নির্বাচনে ইতনায় নৌকার ভরাডুবি হলেও প্রার্থীদের নতুন লবিং ◈ অল অফ বিডির জন্মদিনে মায়েদের পা ধুয়ে দিলো সন্তানরা ◈ বীরমুক্তিযোদ্ধা তারা মৃধার বাড়ি-ঘর ভাঙচুরের প্রতিবাদে ভূঞাপুরে মানববন্ধন

বগুড়ায় সাবেক সাংসদ পুত্র ফেনসিডিলসহ গ্রেফতার

প্রকাশিত : ০৭:১৯ PM, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ২৯০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

 

বগুড়ায় সাবেক এক সাংসদ পুত্রকে ফেনসিডিলসহ গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম আলী এ তথ্য জানান। গ্রেফতারকৃত রাহিদ মোস্তাফিজ (৪৫) আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান পটল ও সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য কামরুন্নাহার পুতুলের ছেলে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে (২০ সেপ্টেম্বর) শুক্রবার গভীর রাতে বগুড়া শহরের কালিতলায় রাহিদের বাসায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশের দল। এ সময় একটি কালো রঙের ব্যাগে রাখা ৫৫ বোতল ফেনসিডিল এবং ফেনসিডিল বিক্রির নগদ ৪৭ হাজার টাকা পাওয়া যায়। পরে তাকে গ্রেফতার করে ডিবি কার্যালয়ে নেয়া হয়। রাহিদ দীর্ঘদিন থেকে ফেনসিডিল সেবন ও বিক্রি করে আসছিল। গ্রেফতারের পর ফেনসিডিল বিক্রি ও সেবনের কথা প্রাথমিকভাবে পুলিশের কাছে স্বীকার করে এই সাংসদ পুত্র।

গ্রেফতারকৃত রাহিদের বিরুদ্ধে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইনামুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মামলা করেছেন। রাহিদকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT