রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৬ মার্চ ২০২০, ১২ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

১১:৪১ পূর্বাহ্ণ

বগুড়ার সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত

প্রকাশিত : ১১:৩৩ AM, ২৬ মার্চ ২০২০ Thursday ৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আব্দুর রাজ্জাক, বগুড়া :

বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা এলাকায় ট্রাক উল্টে এবং ট্রাক-মাইক্রোবাস সংর্ঘষে দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার ( ২৬ মার্চ) সকাল পৌনে ৬ টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে ছোনকা মজুমদার এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হচ্ছেন মাইক্রোবাস চালক কক্সবাজার সদরের ইস্ট করলিয়া সিকদারপাড়ার রমিজ আহম্মেদ সিকদারের ছেলে মজিবুর রহমান (৩০) ও শেরপুরের ছোনকা দক্ষিনপাড়া মৃত আরজ আলী ছেলে আজগর আলী (৫৫)।

জানাগেছে, সকাল পৌনে ৬ টার দিকে মহাসড়কে ছোনকা বাজারের অদুরে ঢাকাগামী একটি যাত্রী বিহীন মাইক্রোবাসের সাথে বিপরীত মুখি ট্রাকের সংর্ঘষ হয়। এতে মাইক্রোবাসের চালক গুরুতর আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করে দেয়।কিছুক্ষন পর তিনি মারা যান।

অপরদিকে, এই দুর্ঘটনার কিছুক্ষনপর ঢাকাগামী বাঁশবোঝাই একটি ট্রাক একটি ঢাকগামী বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পার্শ্বে উল্টে যায়। এসময় বাঁশের নীচে চাপা পড়ে পথচারী আজগর আলী মারা যায়।

ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয় লোকজনের সহযোগীতায় বাঁশের নীচে চাপা পড়া মরদেহ উদ্ধার করেন। শেরপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT