রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৬:২৮ অপরাহ্ণ

ফেসবুকে স্টাটাস দিয়ে বেরোবি ছাত্রের আত্মহত্যা

প্রকাশিত : 09:58 PM, 7 October 2021 Thursday 89 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্টাফ রিপোর্টার ঃ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষার্থী তানভীর আলম তুষার (২৫)। বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন তিনি।

বুধবার (৬ অক্টোবর) রাত ৩টায় ফেসবুকে ‘আই কোয়াইট ফর ইভার’ লিখে একটি স্ট্যাটাস পোস্ট করেন তুষার। ধারণা করা হচ্ছে, ওই স্ট্যাটাস পোস্ট করার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

জানা যায়, বুধবার রাতে নিজের ঘরেই ছিলেন তিনি। বৃহস্পতিবার সকাল ১১টায় ঘুম থেকে না উঠায় চাচাতো ভাই সাব্বির আলম তুষারের ঘরের সামনে এসে ডাকতে থাকে। এরপরেও সাড়া না পাওয়ায় ঘরের দরজা ভেঙ্গে ঢুকে দেখে তুষার গলা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

তুষার বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ৮ম ব্যাচের শিক্ষার্থী তুষার স্থানীয় ব্যবসায়ী মহসিন আলীর একমাত্র ছেলে। রংপুর নগরীর সাহেবগঞ্জ তিন মাথার মোড় এলাকার একটি বাড়িতে থাকতেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে রংপুরের হারাগাছ থানার ওসি শওকত হোসেন বলেন, খবর পেয়ে হারাগাছ থানা পুলিশসহ মেট্রোপুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা তুষারের বাড়িতে ছুটে যায়। আমরা আত্মহত্যার কারণ উদ্ঘাটনের চেষ্টা করছি। তবে সম্প্রতি তার বাবার সাথে কথা কাটাকাটি হয়েছে বলে জানা গেছে।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT