রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

১০:৫৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ কলমাকান্দায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ তাহিরপুরে দুর্গাপূজা উদযাপন পরিষদের সাথে থানা পুলিশের মতবিনিময় ◈ ভালুকায় তিতাস গ্যাস অফিসের অনিয়ম-দুর্নীতি এখন ‘নিয়ম’ ◈ করোনার কারনে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বাল্যবিয়ের শিকার হয়েছে এক প্রতিষ্ঠানের ৮৫ স্কুল ছাত্রী ◈ হামলার প্রতিবাদে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান ◈ বেলান নদীর সাঁকো ভেঙে লাখো মানুষের ভোগান্তি ◈ সেলিম মন্ডল কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী ◈ চরম আর্থিক সংকটে নির্বাচন থেকে পিছু হটলেন ইউপি সদস্য পদপ্রার্থী জসিম ◈ ভূঞাপুরে “প্রতিভা ছাত্র সংগঠন” এর চারা রোপন কর্মসূচির উদ্বোধন ◈ ফুলবাড়ীয়ায় ব্যক্তি উদ্যোগে রাস্তা সংস্কার

ফের বিয়ে করছেন পিয়া বিপাশা

প্রকাশিত : ০৭:৪১ AM, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৩৬০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শত চেষ্টা করেও মিডিয়াতে নিজের অবস্থান শক্ত ও পাকাপোক্ত করতে পারছেন না মডেল অভিনেত্রী পিয়া বিপাশা। সর্বশেষ দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েও ছবি দুটি ছেড়ে দেন তিনি। খোঁজ নিয়ে জানা গেছে, ক্যারিয়ার গুটিয়ে স্বামীর সঙ্গে ইউরোপে স্থায়ী হচ্ছেন এই শিল্পী। এরইমধ্যে বাগদানও সম্পন্ন করেছেন তিনি। পিয়ার হবু বর ইউরোপের নাগরিক। আর্মিতে চাকরি করেন। পারিবারিকভাবেই এই বিয়ের প্রস্তুতি চলছে। আপাতত এইটুকুই তথ্য দিয়েছেন পিয়া। বুধবার দিবাগত রাতে মেয়েকে সঙ্গে নিয়ে যুক্তরাষ্ট্রে গেছেন পিয়া বিপাশা। সেখানে ১২ দিন বেড়ানো শেষে আগামী ৩০ সেপ্টেম্বর দেশে ফিরবেন তিনি। এর আগেও পিয়া বিপাশা বিয়ে করেছিলেন। তবে সে সংসার টেকেনি। তার একমাত্র মেয়ে সোহা ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি) গ্রেড টু-তে পড়ে।

২০১২ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে যাত্রা শুরু হয় পিয়া বিপাশার। ২০১৬ সালে ‘দ্য গ্যাংস্টার’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে। সম্প্রতি নিজের দ্বিতীয় বিয়ের বাগদান সম্পন্ন করার খবর নিজেই প্রকাশ করেন তিনি। তার প্রথম বিয়ে নিয়ে কেন টেকেনি? এমন প্রশ্নের জবাবে পিয়া বলেন, ‘স্বামীর সঙ্গে বনিবনা হয়নি, তাই সংসারও টেকেনি। চেয়েছিলাম একমাত্র মেয়েকে নিয়েই বাকি জীবন কাটিয়ে দেব। কিন্তু পরিবারের চাপে আবার বিয়ে করছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT