রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৩ আগস্ট ২০২১, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:১১ পূর্বাহ্ণ

ফের নেইমারে রক্ষা পিএসজির

প্রকাশিত : ০৬:৪১ AM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৩১৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

এক ম্যাচের বিরতিতে আবার জালের দেখা পেলেন নেইমার। গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলেন চোট কাটিয়ে ফেরা কিলিয়ান এমবাপে। লিগ ওয়ানে বোর্দোকে হারিয়ে জয়ে ফিরল পিএসজি।

প্রতিপক্ষের মাঠে শনিবার ১-০ গোলে জিতেছে টমাস টুখেলের দল। টানা চার জয়ের পর লিগে গত সপ্তাহে রানসের কাছে ঘরের মাঠে ২-০ গোলে হেরেছিল পিএসজি।

প্রথম ৩০ মিনিটে ভালো দুটি সুযোগ পেয়েছিল পিএসজি। দুবারই তাদের প্রচেষ্টা রুখে দেন গোলরক্ষক কস্তিল। আনহেল দি মারিয়ার লব ঠেকানোর পরের মিনিটে নেইমারের নিচু শট আটকান ফরাসি এই গোলরক্ষক।

৪৪তম মিনিটে আবারো হতাশ করেন নেইমার। এবার ডান দিক থেকে তমা মুনিয়ের উঁচু করে বাড়ানো বল পেয়ে কাছ থেকে লক্ষ্যভ্রষ্ট শট নেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

এক মাসের বেশি সময় বাইরে থাকা কিলিয়ান এমবাপেকে ৬০তম মিনিটে পাবলো সারাবিয়ার বদলি নামান কোচ। মাঠে নামার খানিক পরেই দলকে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন ফরাসি এই ফরোয়ার্ড।

৭০তম মিনিটে ডান দিক থেকে দারুণ ক্ষিপ্রতায় ছুটে ডি-বক্সে ঢুকে গোলমুখে বল বাড়ান এমবাপে। ডান পায়ের আলতো টোকায় বাকিটুকু অনায়াসে সারেন নেইমার।

আট ম্যাচে ছয় জয়ে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT