রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৭ মে ২০২১, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:৫০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কোম্পানীগঞ্জে জেলেদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ ◈ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণ করলো এক যুবক ◈ বরগুনার আমতলী থানা হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক গ্রেফতার ◈ ধামইরহাটে কাপড় ও মুদি দোকানে মোবাইল কোর্টে জরিমানা ◈ মৌলভীবাজারে শেষ হলো ভোক্তা অধিদপ্তরের বিশেষ সেবা সপ্তাহ; জরিমানা ৬৯ হাজার টাকা ◈ নরসিংদীর বেলাবতে এজাহার ভোক্ত আসামী গ্রেফতারঃ ◈ তাহিরপুরে বালুপাথর সহ ট্রাক,ষ্টীল বডি নৌকা ও ভারতীয় মদ ও কয়লা আটক ◈ কোটচাঁদপুর পৌর মেয়র নিজ অর্থায়নে ২নং পৌর ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন ◈ তাহিরপুরে চুরিতে বাঁধা দেওয়ায়,চোরের ছুরিঘাতে গ্রাম পুলিশ নিহত ◈ বুড়িচংয়ে আলী আহাম্মদ ফাউন্ডেশনের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ

ফের ক্যামেরার সামনে মাহী

প্রকাশিত : ০২:০৫ AM, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১৫৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

হঠাৎই লোকচক্ষুর আড়ালে চলে গিয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহী। এ সুযোগে অনেকেই আবার দুইয়ে দুইয়ে চার মেলাতেও চেয়েছেন। সেসব আজ তোলা থাক। নতুন খবর হলো, দীর্ঘদিন পর অভিনয়ে ফিরেছেন মাহী। বুধবার ‘আনন্দ অশ্রম্ন’ সিনেমায় সাইমুন সাদিকের সঙ্গে তাকে অভিনয় করতে দেখা গেছে। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) এ সিনেমার শেষ লটের শুটিংয়ে অংশ নিয়েছেন নায়ক সাইমন ও মাহিয়া মাহী। আরও তিন দিন শুটিং করেই ক্যামেরা ক্লোজ করবেন নির্মাতা। আর সিনেমাটি নির্মাণ করছেন ‘দুই নয়নের আলো’খ্যাত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

এদিন মাহী ও সাইমুনের পাশাপাশি শুটিংয়ে অংশ নিয়েছেন শহীদুজ্জামান সেলিম। এ বিষয়ে মোস্তাফিজুর রহমান মানিক বলেন, আজ (বুধবার) মাহী-সাইমুন ও সেলিম ভাই শুটিংয়ে অংশ নিয়েছেন। বৃহস্পতিবার শুটিং হবে সাভারে। সেখানে আরও দুইদিন শুটিং হলেই ছবির কাজ শেষ হবে।

এদিকে সাইমন ও মাহী জুটি সর্বশেষ অভিনয় করেছিলেন মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ সিনেমায়। এই বছর ছবিটির জন্য সেরা নায়ক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন সাইমন, সেরা পরিচালক হিসেবে পুরস্কার পাচ্ছেন মোস্তাফিজুর রহমান মানিক। এছাড়াও আরও তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার উঠছে এই ছবিটির ঝুলিতে।

এর আগে ১৯৯৭ সালে শিবলী সাদিক সালমান শাহ ও শাবনূরকে নিয়ে ‘আনন্দ অশ্রম্ন’ নির্মাণ করেছিলেন। মানিক জানান, এই ‘আনন্দ অশ্রম্ন’ সালমান-শাবনূরের ‘আনন্দ অশ্রম্ন’ নয়। নতুন গল্পের প্রেমের ছবি এটি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT