রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২৫ মার্চ ২০২০, ১১ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৩:১৮ পূর্বাহ্ণ

ফের একসঙ্গে ‘গালি বয়’ জুটি

প্রকাশিত : ০৩:১৩ AM, ২৫ মার্চ ২০২০ Wednesday ২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গত বছর ‘গালি বয়’ করে ইতোমধ্যেই সুধী ও দর্শকের মন জয় করে নিয়েছেন নয়া জুটি আলিয়া ভাট ও রণবীর সিং। শুধু তাই নয়, গত বছরের সেরা ব্যবসাসফল ছবি হিসেবেও নির্বাচিত হয়েছে ছবিটি। পাশাপাশি এ ছবির জন্য সেরা অভিনেতা ও অভিনেত্রী হিসেবে বড় বড় সংগঠনের পুরস্কারও অর্জন করেছেন আলিয়া-রণবীর। এবার সেই জুটিকে নিয়ে ছবি বানানোর প্রস্তুতি নিচ্ছেন বলিউডে প্রখ্যাত নির্মাতা সঞ্জয় লীলা বানশালী। তার নতুন ‘বাইজু বাওরা’তে দেখা যাবে আলিয়া-রণবীরকে। ১৯৫২ সালের ছবি ‘বাইজু বাওরা’ ছবির পস্নট নিয়েই নতুন এই ছবিটি তৈরি করছেন বানশালী। আগের ছবিটি পরিচালনা করেছিলেন বিজয় ভাট। প্রধান দুটি চরিত্রে ছিলেন ভারত ভূষণ ও মীনা কুমারী।

বানশালীর নতুন ছবিতে রণবীর সিংকে দেখা যাবে ভারতের চরিত্রে আর আলিয়া ভাট থাকবেন মীনা কুমারীর চরিত্রে। যদিও পরিচালক বা অভিনেতারা কেউই এখনো এই ছবি নিয়ে মুখ খোলননি।

এর আগে গত বছর মুক্তি পাওয়া ‘গালি বয়’ ছবিতে একজনর্ যাপারের ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর সিং। আলিয়া ছিলেন তার প্রেমিকা। সম্প্রতি আলিয়া সঞ্জয় লীলা বানশালীর আরেকটি ছবি ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবারি’তে অভিনয় করছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT