রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

১১:২৭ অপরাহ্ণ

শিরোনাম
◈ কলমাকান্দায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ তাহিরপুরে দুর্গাপূজা উদযাপন পরিষদের সাথে থানা পুলিশের মতবিনিময় ◈ ভালুকায় তিতাস গ্যাস অফিসের অনিয়ম-দুর্নীতি এখন ‘নিয়ম’ ◈ করোনার কারনে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বাল্যবিয়ের শিকার হয়েছে এক প্রতিষ্ঠানের ৮৫ স্কুল ছাত্রী ◈ হামলার প্রতিবাদে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান ◈ বেলান নদীর সাঁকো ভেঙে লাখো মানুষের ভোগান্তি ◈ সেলিম মন্ডল কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী ◈ চরম আর্থিক সংকটে নির্বাচন থেকে পিছু হটলেন ইউপি সদস্য পদপ্রার্থী জসিম ◈ ভূঞাপুরে “প্রতিভা ছাত্র সংগঠন” এর চারা রোপন কর্মসূচির উদ্বোধন ◈ ফুলবাড়ীয়ায় ব্যক্তি উদ্যোগে রাস্তা সংস্কার

ফেইসবুকে অভিযোগ পেয়ে ব্যবস্থা নিলেন নোয়াখালীর জেলা প্রশাসক


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০২:২৪ AM, ২৭ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৩৯৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

নোয়াখালী বেগমগঞ্জ থানার অধীন কয়েকটি ইউনিয়ন পরিষদের সেবায়, অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে ধরে স্থানীয় একজন সাংবাদিক ফেইসবুকে একটি পোস্ট করেন। তারপরই সেই পোস্টের কমেন্ট বক্সে জমা হতে থাকে হয়রানির শিকার হওয়া ভুক্তভোগী মানুষের একের পর এক অভিযোগ, উঠে আসতে থাকে বিভিন্ন সময়ের হয়রানি তথ্য।

আর সেই অভিযোগের পোস্টটি জেলা প্রশাসক তন্ময় দাসের দৃষ্টিগোচর হতেই তিনি সকল অভিযোগকারী কে আশ্বস্ত করেন দ্রুতই তিনি সমস্যার সমাধান হবে এবং দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন।

এরপরই জেলা প্রশাসক তাৎক্ষনিক অভিযুক্ত ইউনিয়ন পরিষদের দুর্নীতি অনিয়ম সম্পর্কে জানতে চেয়ে এবং দ্রুত অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রদান করেন।

অনিয়ম তুলে ধরা ঐ পোস্টে কয়েকজন অভিযোগকারী তাৎক্ষনিক অভিযোগের উত্তর দেন নোয়াখালীর জেলা প্রশাসক তন্ময় দাস নিজেই। জেলা প্রশাসকের উত্তর পেয়ে অবাক ও বিস্ময় প্রকাশ করেন অভিযোগকারীরা।

তানভীর আহমেদ নামের এক অভিযোগকারী বলেন, আমি কখনো কল্পনাও করিনি যে স্বয়ং জেলা প্রশাসক মহোদয় আমার অভিযোগের এভাবে উত্তর দিবেন বা আমাকে আশ্বস্ত করবেন। আমি খুবই খুশি, সত্যিই আমরা এমন প্রশাসক পেয়ে গর্বিত বোধ করছি।

এ বিষয়ে জানতে চাইলে, জেলা প্রশাসক তন্ময় দাস বলেন, নাগরিক যেকোনো সেবায় যদি আমার অফিস কারো কাছে কোন অবৈধ আবদার করে তাহলে তার নাম পরিচয়সহ আমাকে সরাসরি অভিযোগ করবেন। আমি তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

এছাড়াও তিনি দুর্নীতিমুক্ত সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি বলেন, দুর্নীতিমুক্ত অফিস গড়তে সবাই এগিয়ে আসুন। তবেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে পারবো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT