রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৬ জানুয়ারি ২০২১, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:০০ পূর্বাহ্ণ

ফুলবাড়ীয়া ২ টাকার খাবার ও মাস্ক বিতরণ

প্রকাশিত : ০৬:৫৯ PM, ২৭ নভেম্বর ২০২০ শুক্রবার ১৯৭ বার পঠিত

তানজিদ শুভ্র, হেড অব সাহিত্য বিভাগ:
alokitosakal

তানজিদ শুভ্র : শুক্রবার (২৭ নভেম্বর) গ্রীন লাইফ ফাউন্ডেশন (২ টাকার খাবার) ফুলবাড়ীয়া শাখার উদ্যোগে উপজেলার বঙ্গবন্ধু চত্বরে দ্বিতীয় বারের মতো সুবিধা বঞ্চিত এবং পথশিশুদের মাঝে খাবার ও মাস্ক বিতরণ করা হয়েছে।

এ সময় গ্রীন লাইফ ফাউন্ডেশন এর উপদেষ্টা নজরুল ইসলাম জুয়েল বলেন, “আমরা গত মাসে ময়মনসিংহ গ্রীন লাইফ ফাউন্ডেশন এর প্রথম শাখা উদ্বোধন করে কার্যক্রম শুরু করি। দ্বিতীয় বারের মতো সুবিধা বঞ্চিত এবং পথশিশুদের মাঝে খাবার ও মাস্ক বিতরণ করলাম।” সবার দোয়া প্রত্যাশা করে তিনি আরও বলেন, “যেন সারাজীবন গরিব ও অসহায় মানুষের পাশে থাকতে পারি এবং তাদের মুখে একটু হাসি ফোটাতে পারি। আসুন গরিব ও অসহায় মানুষের পাশে দাড়াঁয় তাদের সুখ দুঃখ ভাগ করে নেই।”

অন্যান্যদের মধ্যে এ সময় আরও উপস্তিত ছিলেন গ্রীন লাইফ ফাউন্ডেশন এর সহ-সভাপতি এনামুল হক ছোটন  এবং ফুলবাড়ীয়া শাখার সদস্যবৃন্দ।

উল্লেখ্য, গত ৩০ অক্টোবর যাত্রা শুরু করে  ময়মনসিংহ গ্রীন লাইফ ফাউন্ডেশন (২ টাকার খাবার) এর ফুলবাড়ীয়া শাখার কার্যক্রম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT