রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৮:০০ অপরাহ্ণ

শিরোনাম

ফুটবল টুর্নামেন্টে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের প্রথম জয়

প্রকাশিত : 11:34 PM, 19 July 2022 Tuesday 74 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাজশাহীতে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ ডে-নাইট ফুটবল টুর্নামেন্টে দিনের প্রথম খেলায় বিজয়ী হয়েছেন রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব টিম। ম্যান অব ম্যাচ নির্বাচিত হন রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব টিমের গোলকিপার মোহাম্মদ আরাফাত।

মঙ্গলবার (১৯ জুলাই) সন্ধায় নগরীর নগরীর নিউ মার্কেট সংলগ্ন গৌরহাঙ্গা বালুমাঠে এ টুর্নামেন্ট রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের বিপরীতে খেলতে নামেন নগরীর শিরোইল কলোনী এলাকার “শুভ সকাল টিম”।

প্রথমার্ধ ও দ্বিতীয়ার্ধে কোন টিম-ই গোল দিতে পারেননি। ট্রাইবেকারে উভয় দল ৪ টি করে গোল দিতে সক্ষম হয়। পরে টসের মাধ্যমে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব টিম বিজয়ী হন। এছাড়াও একই দিন (১৯ জুলাই) দুটি খেলার মধ্যে ২য় খেলায় আমিন একাদশ টিম”কে ২-১ গোলে পরাজিত করেন ব্রাদার্স পাওয়ার টিম।

উল্লেখ্য, গত শুক্রবার (১৫ জুলাই) রাত সাড়ে ৮টায় এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। মায়ের অসুস্থতার জন্য সশরীরে উপস্থিত হতে না পারলেও ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহঃ সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহিন আক্তার রেণী।

অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন ভাষাসৈনিক পরিবারের সদস্য এবং রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান। টুর্নামেন্ট উদ্বোধন ঘোষণা করেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন। সঞ্চালনায় ছিলেন জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহঃ সভাপতি সালাউদ্দিন মিন্টু।

এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন,রাসিকের ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, সংরক্ষিত নারী কাউন্সিলর মোছা. শামসুন নাহার,যুবলীগ নেতা মাসুদ রানা বেলাল,মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব প্রমুখ।

এ টুর্নামেন্টের অন্যতম পৃষ্ঠপোষক হিসেবে রয়েছেন মেক ওভার ফ্যাশনের স্বত্তাধিকারী অভিলাষ দাস তমাল।
অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের উদ্যোগে আয়োজিত এ টুর্নামেন্টে অংশ নিচ্ছেন মোট ৬৪টি দল।

মাসব্যাপী এ টুর্নামেন্টে প্রতি টিমে খেলোয়াড় সংখ্যা ৬। অতিরিক্ত খেলোয়াড় রয়েছেন দুজন করে।প্রতি দলের এন্ট্রি ফি ধরা হয়েছে ১৫০০ (একহাজার পাঁচ শত) টাকা। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টিম পাবে ২০ হাজার টাকা এবং রানার-আপ টিমের জন্য থাকছে ১০ হাজার টাকা নগদ পুরস্কার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT