রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৮ নভেম্বর ২০১৯, ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পাওনা টাকা চেয়ে অপমানিত হওয়ায় অভিমানে গৃহবধুর বিষপানে আত্মহত্যা ◈ আবরার হত্যার বিচারকার্য দ্রুত সম্পন্ন করা হোক : ◈ গৌরীপুরে পিইসি পরীক্ষায় অনুপস্থিত ৩৯৭ শিক্ষার্থী ◈ বকশীগঞ্জে পল্লী বিদ্যুৎ অফিসের নামে যুবলীগ নেতার চাঁদাবাজী! ◈ কেশরহাট পৌর আওয়ামীলীগের জরুরী সভা,ভারপ্রাপ্ত সম্পাদক সাহিন ◈ দুপচাঁচিয়ায় রাজনৈতিক সংস্কার ও সচেতনতা সৃষ্টির র লক্ষ্যে গোলটেবিল নাগরিক সংলাপ ◈ মোহনগঞ্জে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসানকে সংবর্ধনা ◈ রংপুর সদর উপজেলা আ’লীগের কবির সভাপতি,হালিম সম্পাদক ◈ এমপি মানিকের বিরুদ্ধে মিথ্যাচার করায় নুরুল হুদা মুকুটকে আ’লীগ থেকে বহিষ্কারের দাবি ◈ সীতাকুন্ডের ভাটিয়ারী ইউনিয়ন আ’লীগের কাউন্সিল সম্পন্ন, সভাপতি নাজিম সম্পাদক জসিম

ফারাহ খানের ছবিতে অনন্যা পান্ডে

প্রকাশিত : ০৭:০৮ পূর্বাহ্ণ, ৬ নভেম্বর ২০১৯ বুধবার ১১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

চলতি বছর ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটেছে অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের। প্রথম সিনেমাতেই দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন এই তরুণী। উজ্জ্বল ভবিষ্যৎ তাকে যে হাতছানি দিয়ে ডাকছে, সেটাও তিনি শুরুতেই বুঝিয়ে দিয়েছেন। অনন্যা পান্ডে প্রথমবারের মতো নারী পরিচালক ফারাহ খানের নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই তারকা নিজেই বিষয়টি জানিয়েছেন। সম্প্রতি অনন্যা তার নতুন সিনেমা ‘পতি পত্নী অউর ওহ’ সিনেমার প্রচারণার সময় কার্তিক আরিয়ান, ভূমি পেডনেকর ও পরিচালক ফারাহ খানের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমরা আপনাকে ভালোবাসি। আমার পরবর্তী পরিচালক’।

‘সত্তে পে সত্তা’র রিমেক নির্মাণ করছেন ফারাহ খান। এতে হৃত্বিক রোশনের বিপরীতে অভিনয় করবেন আনুশকা শর্মা। গুঞ্জন রয়েছে এই সিনেমারই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অনন্যাকে দেখা যাবে। অনন্যার পরবর্তী সিনেমা ‘পতি পত্নী আউর ওহ’ও রিমেক সিনেমা। ১৯৭৮ সালে মূল সিনেমাটি মুক্তি পেয়েছিল। এছাড়া ‘খালি পিলি’ সিনেমায় ঈশান খাট্টারের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT