রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১, ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:৩৪ অপরাহ্ণ

ফাঁস হয়ে গেল Redmi 8 ফোনে কি আছে

প্রকাশিত : ০৭:৫২ AM, ৬ অক্টোবর ২০১৯ রবিবার ১৭২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আর মাত্র ৪ দিন পরেই লঞ্চ হবে Redmi 8 মডেলের ফোনটি। ইতিমধ্যেই পার্শ্ববর্তি দেশ ভারতে এই ফোন লঞ্চের দিন ঘোষণা করেছে Xiaomi। এসম্প্রতি প্রকাশিত টিজার থেকে জানা গিয়েছে Redmi 8 ফোনে থাকবে ৪০০০ mAh ব্যাটারি। এছাড়াও Google Play কনসোলে এই ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছিল।

ইতিমধ্যেই জানা গিয়েছে Redmi 8 ফোনে ডুয়াল ক্যামেরা থাকবে। শনিবার চিনের কোম্পানিটি জানিয়েছে এই ফোনের প্রাইমারি সেন্সরে থাকবে ‘ইন্ডাস্ট্রি লিডিং’ এজ ডিটেকশন আর আর স্কিন টোন ম্যাপিং।

এছাড়াও Xiaomi জানিয়েছে এই ফোনে ‘আপডেটেড ব্যাটারি সেটআপ’ থাকবে। এই ফোনে ডিসপ্লের উপরে থাকবে একটি ওয়াটার ড্রপ স্টাইল নচ।

সম্প্রতি ইন্টারনেটে প্রকাশিত ছবিতে Redmi 8 ফোনের ডিসপ্লের উপরে ওয়াটার ড্রপ স্টাইল নচ দেখা গিয়েছে। ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা, আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। সাথে থাকছে একটি এলইডি ফ্ল্যাশ। আর থাকছে Redmi ব্র্যান্ডিং।

ফোনের নীচে থাকছে USB Type-C পোর্ট, স্পিকার গ্রিল, 3.5 মিমি অডিও জ্যাক আর প্রাইমারি মাইক্রোফোন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT