রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৩২ পূর্বাহ্ণ

ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন।

প্রকাশিত : ০৬:৩৮ PM, ১৭ নভেম্বর ২০১৯ রবিবার ১১৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতির জুয়া খেলার ঘটনাকে কেন্দ্র করে সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতিসহ নেতাদের নিয়ে অপপ্রচার ও কাঁদা ছুড়াছুড়ি বন্ধের করার দাবীতে গতকাল শনিবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন সংবাদ সম্মেলন করেছে।

উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ’৭১ ফরিদগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ এম তবিবুল্ল্যা ।

লিখিত বক্তব্যে তারা বলেন, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্তমান নেতৃত্ব ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভ‚ঁইয়ার নেতৃত্ব গুনে ফরিদগঞ্জ উপজেলায় আজ আওয়ামী লীগের একটি শক্ত অবস্থান রয়েছে। কিন্তু এই শক্তিশালী অবস্থানকে নড়বড়ে করতে একটি চক্র উঠেপড়ে লেগেছে। দলের নেতাকর্মীদের বিরুদ্ধে কুৎসা রটনাসহ একের পর এক হেনস্থা করার ঘটনা ঘটছে।

গত ৩১ অক্টোবর রাতে ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও বিআরডিবির বর্তমান চেয়ারম্যান মোতাহার হোসেন রতন সরকারি নিজ দপ্তরে জুুয়া খেলা অবস্থায় পুলিশের হাতে সঙ্গীসহ আটক হন। পরবর্তীতে পুলিশ তার বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে প্রেরণ করে। কিন্তু পরবর্তীতে গত ৫ নভেম্বর পৌর আওয়ামী সভাপতি সংবাদ সম্মেলন করে সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভ‚ইয়া ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারীকে এই ঘটনার জন্য দায়ী করেন।

একই সাথে গত ১১ নভেম্বর যুব লীগের প্রতিষ্ঠা বার্ষির্কীর আলোচনা সভায় এমপির উপস্থিতিতে পৌর মেয়র একই ভাবে আওয়ামী লীগের ওই দুই নেতা , উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যানের বিরুদ্ধে আশালীন কথা বলেন। যা অনভিপ্রেত। ভবিষ্যতে আওয়ামী লীগের ঐক্য ধরে রাখার ক্ষেত্রে একটি অশনিসংকেত।

এই সময় উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আবু সাহেদ সরকার তার বক্তব্যে বলেন- চাঁদপুর জেলায় আমাদের ফরিদগঞ্জ উপজেলার যে চারজন প্রাণ পুরুষ জেলা আ’লীগের নেতৃত্ব দিয়েছেন তাদের মধ্যে অন্যতম, বীর মুক্তিযোদ্ধা মরহুম অ্যাডভোকেট সিরাজুল ইসলাম পাটওয়ারী সাহেবকে নিয়ে মেয়র মাহফুজ যে বক্তব্য দিয়েছেন আমি তার তীব্র নিন্দা যানাই। তার অসম্ভব সাহস হয়ে গিয়েছে।

আমরা অতি অল্প সময়ের মধ্যে বসে তাদর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিবো। একই সাথে পৌর মেয়র মাহফুজ ও অসামাজিক কর্মকান্ডের সাথে জড়িত পৌর আ’লীগের সভাপতির মোতাহরের বিষয়ে জেলা নেতৃবৃন্দ অবশ্যই কঠোর ব্যবস্থা নিবেন।
মুক্তিযোদ্ধা কমান্ডার সহিদুল্লাহ তপদার তার বক্তব্যে বলেন- একটি চক্র বর্তমান এমপির সাহেবর নেতৃত্বে আওয়ামীগ নিধনে নেমেছেন।

তারা পরিকল্পিত ভাবে জামাত শিবির বিএনপির অনুপ্রবেশকারীদের নিয়ে ত্যাগি আওয়ামীলীগের নেতা-কর্মীদের অপমান অপদস্ত করে মজা নিচ্ছে। যার প্রমাণ আপনারা দেখছেন।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার,যুগ্মসম্পাদক আলমগীর হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শহিদ উল্যা তপদার, ডেপুটি কমান্ডার সরোয়ার হোসেন, সেক্টর কমান্ডার ফোরামের সাংগঠনক সম্পাদক আহসান হাবিব নেভী, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সামাদ মিন্টু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সহিদ, যুব ও ক্রীড়া সম্পাদক জাহেদুল ইসলাম বাবুল, প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপন,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামাল পাঠান, পৌর আওয়ামী লীগের যুগ্মসম্পাদক জসিম পাটওয়ারী, উপজেলা ছাত্র লীগের সভাপতি মাহবুব আলম সোহাগ, পৌর ছাত্র লীগের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT