রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৯ মে ২০২০, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৫৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ মীরকাদিমে হাবিবুর রহমানের উপর নারায়ণগঞ্জে পূর্বশত্রুতার জেরে হামলা, নারীসহ আহত ৪ ◈ কামারখন্দে মুক্তিযোদ্ধার বাড়ীতে ডাকাতি নগদ অর্থ ও স্বর্ণ লুট, থানায় মামলা ◈ বাগাতিপাড়ায় কলেজ সভাপতির মেয়েকে ডিজি প্রতিনিধির যোগসাজসে পরীক্ষায় নির্বাচিত করার অভিযোগ॥ ◈ শাহজাদপুরে প্রথম ১জন করোনা রোগী সনাক্ত ◈ ঝড়ে পড়া ঘর নির্মাণে আর্থিক সহায়তা প্রয়োজন ছাতকের দিন মজুর মহিম উদ্দিন’র ◈ বাঁশখালীর চাম্বল এলাকায় হাতির আক্রমণে এক আমবাগান মালিকের মৃত্যু ◈ চট্টগ্রামে মোট ৪৫৭ টি নমুনা পরীক্ষা করে আরও ২২৯ জন করোনা পজেটিভ  ◈ পত্নীতলায়  ঘাতক ট্রাকে কেড়ে নিল  আপন দু ভাইয়ের  প্রাণ! ◈ নীলফামারিতে এক গৃহবধুর অর্ধনগ্ন মরদেহ উদ্ধার ◈ নীলফামারিতে র‌্যাব ক্যাম্পে ১০ জন করোনা সনাক্ত

ফরিদগঞ্জে টাকার জন্য চিকিৎসা করাতে পারছেন না দিনমজুর মনির

প্রকাশিত : ০৬:৩০ PM, ৮ নভেম্বর ২০১৯ Friday ৩৭৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে প্রায় ৩মাস যাবত বিছানায় পড়ে আছেন দিনমজুর মনির হোসেন। তিনি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার উত্তর আলোনিয়া গ্রামের মিজি বাড়ীর মৃত ফজল করিম মিজির ছেলে।

দিনমজুর মনির হোসেন (৪০) সাংবাদিকদের জানান, গত ৯ আগষ্ট চাঁদপুর থেকে আসার পথে বাঘড়া বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় তার ডান পা ভেঙ্গে যায় এবং দু’পায়ের বেশ কিছু অংশ থেঁতলে যায়। তখন তিনি চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসা নেন। সেখানকার চিকিৎসকেরা তাঁকে তখনই ঢাকার পঙ্গু হাসপাতালে উন্নত চিকিৎসা নেওয়ার পরামর্শ দেন। কিন্তু টাকার অভাবে উন্নত চিকিৎসা করাতে পারেননি।

স্থানীয় মিজানুর রহমান মিন্টু ও হারুন অর রশীদ জানান, দীর্ঘ দিন যাবত মনির হোসেন সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে বিছানায় পড়ে আছে। টাকার অভাবে উন্নত চিকিৎসা করাতে পারে না। দিনমজুর মনির হোসেনের স্ত্রী আমেনা বেগম জানান, আমার স্বামী রাজমিস্ত্রির কাজ করে সংসার চলাতো। গত প্রায় ৩ মাস আগে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে বিছানায় পড়ে আছে। আমরা নিজেরা ও ধার কর্জ করে স্বামীর চিকিৎসা চলাতে সব টাকা শেষ হয়ে যায়। এখন দুই ছেলে ও দুই মেয়েকে নিয়ে খেয়ে না খেয়ে দিন কাটছে।

বর্তমানে টাকার অভাবে আমার স্বামীকে ঢাকায় নিয়ে চিকিৎসা করাতে পারছি না।

এ অবস্থায় সমাজের বিত্তবানরা যদি আমাদের একটু সাহায্য করেন তা হলে স্বামীর চিকিৎসা করাতে পারতাম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT