রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৮ নভেম্বর ২০১৯, ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পাওনা টাকা চেয়ে অপমানিত হওয়ায় অভিমানে গৃহবধুর বিষপানে আত্মহত্যা ◈ আবরার হত্যার বিচারকার্য দ্রুত সম্পন্ন করা হোক : ◈ গৌরীপুরে পিইসি পরীক্ষায় অনুপস্থিত ৩৯৭ শিক্ষার্থী ◈ বকশীগঞ্জে পল্লী বিদ্যুৎ অফিসের নামে যুবলীগ নেতার চাঁদাবাজী! ◈ কেশরহাট পৌর আওয়ামীলীগের জরুরী সভা,ভারপ্রাপ্ত সম্পাদক সাহিন ◈ দুপচাঁচিয়ায় রাজনৈতিক সংস্কার ও সচেতনতা সৃষ্টির র লক্ষ্যে গোলটেবিল নাগরিক সংলাপ ◈ মোহনগঞ্জে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসানকে সংবর্ধনা ◈ রংপুর সদর উপজেলা আ’লীগের কবির সভাপতি,হালিম সম্পাদক ◈ এমপি মানিকের বিরুদ্ধে মিথ্যাচার করায় নুরুল হুদা মুকুটকে আ’লীগ থেকে বহিষ্কারের দাবি ◈ সীতাকুন্ডের ভাটিয়ারী ইউনিয়ন আ’লীগের কাউন্সিল সম্পন্ন, সভাপতি নাজিম সম্পাদক জসিম

ফরিদগঞ্জে টাকার জন্য চিকিৎসা করাতে পারছেন না দিনমজুর মনির

প্রকাশিত : ০৬:৩০ অপরাহ্ণ, ৮ নভেম্বর ২০১৯ শুক্রবার ২৪৩ বার পঠিত

মশিউর রহমান, ফরিদগঞ্জ প্রতিনিধি:
alokitosakal

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে প্রায় ৩মাস যাবত বিছানায় পড়ে আছেন দিনমজুর মনির হোসেন। তিনি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার উত্তর আলোনিয়া গ্রামের মিজি বাড়ীর মৃত ফজল করিম মিজির ছেলে।

দিনমজুর মনির হোসেন (৪০) সাংবাদিকদের জানান, গত ৯ আগষ্ট চাঁদপুর থেকে আসার পথে বাঘড়া বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় তার ডান পা ভেঙ্গে যায় এবং দু’পায়ের বেশ কিছু অংশ থেঁতলে যায়। তখন তিনি চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসা নেন। সেখানকার চিকিৎসকেরা তাঁকে তখনই ঢাকার পঙ্গু হাসপাতালে উন্নত চিকিৎসা নেওয়ার পরামর্শ দেন। কিন্তু টাকার অভাবে উন্নত চিকিৎসা করাতে পারেননি।

স্থানীয় মিজানুর রহমান মিন্টু ও হারুন অর রশীদ জানান, দীর্ঘ দিন যাবত মনির হোসেন সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে বিছানায় পড়ে আছে। টাকার অভাবে উন্নত চিকিৎসা করাতে পারে না। দিনমজুর মনির হোসেনের স্ত্রী আমেনা বেগম জানান, আমার স্বামী রাজমিস্ত্রির কাজ করে সংসার চলাতো। গত প্রায় ৩ মাস আগে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে বিছানায় পড়ে আছে। আমরা নিজেরা ও ধার কর্জ করে স্বামীর চিকিৎসা চলাতে সব টাকা শেষ হয়ে যায়। এখন দুই ছেলে ও দুই মেয়েকে নিয়ে খেয়ে না খেয়ে দিন কাটছে।

বর্তমানে টাকার অভাবে আমার স্বামীকে ঢাকায় নিয়ে চিকিৎসা করাতে পারছি না।

এ অবস্থায় সমাজের বিত্তবানরা যদি আমাদের একটু সাহায্য করেন তা হলে স্বামীর চিকিৎসা করাতে পারতাম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT