রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৮ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৩৭ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ◈ ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ পত্নীতলায় করোনা সচেতনতায় নারীদের পাশে তথ্য আপা ◈ ফুলবাড়ীয়া ২ টাকার খাবার ও মাস্ক বিতরণ ◈ কাতারে ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরামের দোয়া মাহফিল ◈ হাসিবুর রহমান স্বপন এমপির রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ◈ দৈনিক আলোকিত সকালের ষ্টাফ রিপোর্টার আশাহীদ আলী আশার ৪৩তম জন্মদিন পালিত ◈ সাবেক সেনা কর্মকর্তা ও ফুটবলার রফিকুল ইসলাম স্মরণে দোয়া ও মিলাদ আজ ◈ লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ও‌সির পুরস্কার পে‌লেন ও‌সি আবদুল জ‌লিল ◈ কাতার সেনাবাহিনীর বিপক্ষে বাংলাদেশের পরাজয়
সাক্ষাৎকার

পয়সা উসুল করার মতো সিনেমা ‘সাপলুডু’

প্রকাশিত : ০৬:১৬ AM, ২৮ সেপ্টেম্বর ২০১৯ Saturday ২৩২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

লাক্স তারকা বিদ্যা সিনহা মীম। টিভি নাটক ও বিজ্ঞাপনের পর বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। শুধু বাংলাদেশেই নয়, অভিনয়ের মুন্সিয়ানা দেখিয়েছেন ওপার বাংলার সিনেমাতেও। পেয়েছেন, জাতীয় চলচ্চিত্র পুরস্কার। শুক্রবার মুক্তি পেয়েছে এ অভিনেত্রীর নতুন ছবি। ছবিটি নিয়ে এরই মধ্যে বেশ সরগরম চলচ্চিত্রপাড়া। কথা হলো তার সঙ্গে…
পয়সা উসুল করার মতো সিনেমা ‘সাপলুডু’

একটি ভালো গল্পের সিনেমা। যেখানে থ্রিলার, কমেডি ও রোমান্স আছে। আমাদের আশপাশের চরিত্রগুলোই সিনেমাটিতে দেখানো হয়েছে। তবে উপস্থাপনায় রয়েছে ভিন্নতা। এতে রাজনৈতিক আবহও রয়েছে অনেকখানি জুড়ে। সব মিলিয়ে পয়সা উসুল করার মতো একটি ছবি। পোস্টার ও ট্রেলার অবমুক্ত হওয়ার পরই দর্শক মহলে বেশ সাড়া ফেলে। এখনো সেই ধারাবাহিকতা চলছে। প্রাথমিকভাবে ৪২টি হলে মুক্তি পেয়েছে ‘সাপলুডু’। প্রথম দিনের শোগুলো হাউজফুলই ছিল। সব মিলিয়ে ভালো কিছু আশা করছি।

এরপর ‘পরাণ’…

‘পরাণ’ ছবিটি আমার ক্যারিয়ারের অন্যতম সংযোজন হিসেবে বলা যেতে পারে। এর গল্প ও চিত্রনাট্য বেশ কয়েকদিন মনে রাখার মতো। আর ইয়াশ রোহান চমৎকার কাজ করেছে। সম্পূর্ণ আলাদা একটি চরিত্রে দর্শকরা আমাকে দেখবে এ ছবিতে। এতে চরিত্রের প্রয়োজনে মেকআপ ছাড়া অভিনয় করেছি।

ডিজিটাল পস্নাটফর্ম…

অস্বীকার করার উপায় নেই, শোবিজ অঙ্গনে আধুনিকতার হাওয়া লেগেছে। সময়ের সঙ্গে তাল মেলাতেই ডিজিটাল পস্নাটফর্মের দিকে আমাদের ঝুঁকতে হচ্ছে। এটি ইতিবাচক বলেই মনে করি। বিশ্বের বিভিন্ন দেশের নামি-দামি তারকা শিল্পীরা ডিজিটাল পস্নাটফর্মের জন্য কাজ করছেন। নির্মাতা নিত্য-নতুন কনটেন্ট বানাচ্ছেন। দর্শকরা দেখছেও আগ্রহ নিয়ে। আর বাজেটের পরিমাণও ভালো থাকে। কার্যতই কাজটি করা হয় খুব যত্ন নিয়ে। কিছুদিন আগে চঞ্চল ভাইয়ের সঙ্গে ‘নীল দরজায়’য় অভিনয় করতে গিয়েই সেটা অনুধাবন করেছি। এছাড়াও অনিমেষ আইচের ‘বিউটি অ্যান্ড বুলেট’ নামের একটি ওয়েব সিরিজেও কাজ করেছি। তবে দর্শকরা ‘নীল দরজায়’ সিরিজটি বেশি পছন্দ করেছে।

এপার-ওপার…

বাংলাদেশ ও কলকাতা, দুই দেশের স্থানীয় প্রডাকশন হাউজে আমার কাজের সুযোগ হয়েছে। আর কলকাতার সঙ্গে আমার সম্পর্ক ছোটবেলা থেকেই। একটা সময় কলকাতা যেতাম শুধু শপিং করার জন্য। তখন কেউ আমাকে চিনত না। কিন্তু বেশ কয়েকটি কাজ করার পর এখন সেখানকার লোকেরাও আমাকে চিনে। বিষয়টি বেশ উপভোগ করি। আর প্রফেশনালিজমের বিষয়ে আমার কাছে তেমন পার্থক্য মনে হয়নি। মেকিং কিংবা অভিনয় সমানে সমান। উপস্থাপনার ঢংটা একটু আলাদা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT