রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩১ অক্টোবর ২০২০, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:৫৪ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ সরকার বাজার শ্রমিক ইউনিয়ন গ্রুপ পরিচালনা কমিটির সভাপতি সুলতান ও সম্পাদক সেলিম ◈ শেরপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইংল্যান্ডের কাউন্সিলর মর্তুজার মতবিনিময় ◈ রাজশাহীর দূর্গাপুর থানার ওসি খুরশিদা বানুর তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতি ◈ নতুন দায়িত্বে নূরে আলম মামুন ◈ ভাষা সৈনিকের নাতি শুভ্র’র খুনীরা যতই শক্তিশালী হোক তারা রেহাই পাবে না…..গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ◈ ২ টাকার খাবারের কার্যক্রম এবার ফুলবাড়ীয়া উপজেলায় ◈ রাজশাহীতে মানবাধিকার রক্ষাকারী নেটওয়ার্ক সভা ◈ রায়পু‌রে পুকু‌রে প‌ড়ে দুই শিশুর করুন মৃত‌্যু ◈ পরিবারের নিরাপত্তা চেয়ে কাতার প্রবাসীর সংবাদ সম্মেলন ◈ মহানবী (সাঃ)এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে,মধ্যনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

প্রয়াত নাবিল খানের জন্মদিন আজ

প্রকাশিত : ০৬:৫২ PM, ২৩ সেপ্টেম্বর ২০১৯ Monday ৪৬৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

 

মর্মান্তিক বজ্রপাতে নিহত অনলাইন নিউজ পোর্টাল যমুনা প্রতিদিন এর সম্পাদক ও দৈনিক আলোকিত সকালের রাজশাহী প্রতিনিধি নিহাল খানের ছোট ভাই প্রয়াত নাবিল খানের ১৮ তম জন্মদিন ছিল আজ সোমবার ।

২০০০ সালের ২৩ সেপ্টেম্বর এইদিনে জন্মগ্রহণ করেন তিনি।সিরাজগঞ্জের শাহজাদপুরেই বেড়ে উঠেছিল সে।

কিন্তু নাবিল আজ পৃথিবীতে নেই।রয়ে গেছে শুধু তার স্মৃতিগুলো।সেই স্মৃতি আকড়েই নাবিলকে স্মরণ করছে পরিবার।

এ বিষয়ে নাবিলের মেজো ভাই নিহাল খান বলেন,আজ ছিল আমার ছোট ভাই নাবিল খানের জন্মদিন।প্রতি বছর জন্মদিনের দিন নিজেকে লুকিয়ে রাখতে পছন্দ করতো সে৷যাতে কেউ জন্মদিনের আনুষ্ঠানিকতা পালন করতে না পারে৷

তবুও পাড়ার বড় ভাই ও তার বন্ধুরাও নাছোড়বান্দা।জোর করেই নাবিলকে নিয়ে কেক কেটে জন্মদিন উদযাপন করতো। কিন্তু, গত বছর থেকে চিরদিনের মত নাবিলই হারিয়েই গেলো।

বড় ভাই নাহিন খান বলেন,নাবিলের ইচ্ছা ছিল বড় হয়ে একজন দেশসেরা ক্রিকেটার হওয়ার ।কিন্তু এক নিমিষেই তার সেই স্বপ্ন থেমে গেছে৷সবাই আমার ছোট ভাই এর জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাকে বেহেশত নসীব করে।

উল্লেখ্য,গত বছর ২০১৮ সালের ২৯ এপ্রিল বজ্রপাতে প্রাণ হারায় শাহজাদপুরের উদীয়মান ক্রিকেটার কিশোর নাবিল খান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT