রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০১:২৪ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ পরকীয়া সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী আটক ◈ নবীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ প্রতিযোগীতা সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত ◈ ভালুকায় সড়ক দূর্ঘটনায় নিহত এক আহত ছয় ◈ ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধা সাহার আলী আর নেই, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ◈ ধামইরহাটে পৌরসভার মেয়র-কাউন্সিলরদের বিদায় ও বরন অনুষ্ঠান অনুষ্ঠিত ◈ রায়পুরে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থীর নির্বাচনী ইশ‌তেহার ঘোষণা ◈ না.গ‌ঞ্জে বিদ‌্যুৎস্পৃ‌ষ্টে ইউ‌পি চেয়ারম‌্যা‌নের ভাই‌য়ের মৃত‌্যু ◈ দীর্ঘদিন সরকারে থাকায় সব খাতে উন্নয়ন হচ্ছে ◈ যুক্তরাষ্ট্রে অনথিভুক্ত বাংলাদেশিদের নথিভুক্তের অনুরোধ মোমেনের ◈ করোনার টিকা নিলেন রওশন এরশাদ

প্রেসক্লাব আজ একটি ঐতিহাসিক গুরুত্বপূর্ণ ক্লাব

প্রকাশিত : ০৪:৪৫ PM, ২৩ জানুয়ারী ২০২১ শনিবার ৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সঞ্জয় চৌধুরী সীতাকুণ্ড চট্টগ্রাম প্রতিনিধি,
সীতাকুণ্ড প্রেসক্লাবের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্ণামেন্ট উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি এস এম আল মামুন বলেছেন প্রেসক্লাব আজ একটি ঐতিহাসিক গুরুত্বপূর্ণ ক্লাবে পরিণত হয়েছে।
আজ শুক্রবার সন্ধ্যা ৬টায় প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন, উদ্ভেধক ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানিসম্পদ মন্ত্রণালয়েন সিনিয়র সহকারী সচিব ও সাবেক উপজেলা নির্বাহী অফিসার নাজমুল ইসলাম ভূঁইয়া, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম, চট্টগ্রাম ব্ক্ষব্যধি হাসপাতাল সুপারিটেনডেন্ট ডাঃ নুরুল করিম রাশেদ, এছাড়া আরো বক্তব্যে রাখেন, পৌরসভা কাউন্সিলর শফিউল আলম চৌধুরী মুরাদ,নবনির্বাচিত কাউন্সিলর ফজলে এলাহি পায়েলসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফুল আলম চৌধুরী রাজুসহ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্হিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, সীতাকুণ্ড প্রেসক্লাবের নিজস্ব ভবনে দাঁড়িয়ে আমি ব্যাডমিন্টন টুর্ণামেন্টের প্রধান অতিথি হিসাবে বক্তৃতা রাখছি বিধায় আজ আমার কাছে আনন্দ লাগছে এবং গর্ববোধ করছি। কারণ আমার একমাত্র আদর্শ আমার পিতা এ অঞ্চলের মাটি ও মানুষের হ্নদয় মরহুম এবিএম আবুল কাশেম বাবার স্মৃতি এ প্রেসক্লাবের সাথে জড়িয়ে আছে।তিনি সব সময় মূল ধারার সাংবাদিক বা প্রেসক্লাব নিয়ে মুখরিত থাকতেন। আজ সীতাকুণ্ড প্রেসক্লাবের সাংবাদিকদের আবাসস্থল এর মাটি যাতে ভেঙ্গে পানিতে গড়ে না যায়, সেজন্য আমি গাইড ওয়াল করে দেয়ার জন্য আগামী মাসে এর টেন্ডার দেয়া হবে ইনশাল্লাহ। তাছাড়া আমি মনে করি, আমি চট্টগ্রাম উত্তর জেলার যুবলীগের সভাপতি হিসাবে এত সুন্দর প্রেসক্লাব উত্তর চট্টগ্রামের কোন উপজেলায় নেই।তাই আমিও আমার বাবাকে অনুসরণ করে আপনাদের সাথে সব সময় থাকতে চাই। আর আজকে প্রেসক্লাব কর্তৃক আয়োজিত এই ব্যাডমিন্টন খেলা যাতে অন্যান্য উপজেলাও ছড়িয়ে পড়ে, সেই কামনাই করি।পাশাপাশি অন্যান্য খেলা গুলো যাতে প্রেসক্লাবের নেতৃবৃন্দ চালু করে আশা করি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT