রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:০৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ কাপ‌ড়ের রং দি‌য়ে আইস‌ক্রিম তৈ‌রি, অর্ধলক্ষ টাকা জ‌রিমানা ◈ চাটখিলে ব্রাকের এডভোকেসি সভা অনুষ্ঠিত ◈ ঐতিহ্যের স্মারক বিক্রমপুর জাদুঘর ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ কলমাকান্দায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ তাহিরপুরে দুর্গাপূজা উদযাপন পরিষদের সাথে থানা পুলিশের মতবিনিময় ◈ ভালুকায় তিতাস গ্যাস অফিসের অনিয়ম-দুর্নীতি এখন ‘নিয়ম’ ◈ করোনার কারনে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বাল্যবিয়ের শিকার হয়েছে এক প্রতিষ্ঠানের ৮৫ স্কুল ছাত্রী ◈ হামলার প্রতিবাদে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান

প্রিমিয়ার লিগে ম্যানসিটির দুর্দান্ত জয়

প্রকাশিত : ০৬:৪১ AM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৩৯৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

প্রিমিয়ার লিগে এভারটনের বিপক্ষে দারুন জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। শনিবার প্রতিপক্ষের মাঠে ৩-১ গোলে জিতে লিভারপুলের সঙ্গে ৫ পয়েন্ট পেছনেই থাকলো চ্যাম্পিয়নরা।

শুরুতেই এভারটনের উইঙ্গার থিও ওয়ালকট চোটে পড়েন। রহিম স্টারলিংয়ের ক্রস তার মুখে লাগলে হাসপাতালে যেতে হয় তাকে। ইকে গুন্ডোগানের শটে বল গোলবারে আঘাত করলে এগিয়ে যাওয়া হয়নি ম্যানসিটির।

তবে পেপ গার্দিওলার দল ২৪ মিনিটে ঠিক গোলমুখ খোলেন। কেভিন ডি ব্রুইনের ক্রস থেকে ব্যাকপোস্টে দাঁড়ানো গ্যাব্রিয়েল জেসুস লক্ষ্যভেদ করেন।

এভারটন ৯ মিনিট পর সমতায় ফেরে। ফের্নান্দিনিয়ো ঠিকমতো বল বিপদমুক্ত করতে না পারার খেসারত দেয় সিটিজেনরা। বল খানিকটা তুথেল দেন সিমাস কোলম্যান, গোলমুখের সামনে থেকে লক্ষ্যভেদী হেড করেন ডোমিনি কালভার্ট-লেভিন।

দুই দলই কয়েকটি সুযোগ নষ্ট করে। তবে ম্যানসিটি এগিয়ে যায়। ডি ব্রুইনকে ইয়েরি মিনা ফেলে দিলে ফ্রি কিক থেকে ৭১ মিনিটে গোল করেন রিয়াদ মাহরেজ।

বদলি নামা সের্হিয়ো আগুয়েরোর নিচু ক্রস এভারটন গোলরক্ষক জর্ডান পিকফোর্ডের গায়ে আঘাত করলে ক্রসবারের ঠিক নিচ থেকে স্টারলিং করেন দলের তৃতীয় গোল। এটি ছিল ইংলিশ ফরোয়ার্ডের ক্লাব ক্যারিয়ারের শততম গোল।

৭ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল। তাদের পরেই অবস্থান ম্যানসিটির (১৬)।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT