রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০২:৪৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ চাটখিলে ব্রাকের এডভোকেসি সভা অনুষ্ঠিত ◈ ঐতিহ্যের স্মারক বিক্রমপুর জাদুঘর ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ কলমাকান্দায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ তাহিরপুরে দুর্গাপূজা উদযাপন পরিষদের সাথে থানা পুলিশের মতবিনিময় ◈ ভালুকায় তিতাস গ্যাস অফিসের অনিয়ম-দুর্নীতি এখন ‘নিয়ম’ ◈ করোনার কারনে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বাল্যবিয়ের শিকার হয়েছে এক প্রতিষ্ঠানের ৮৫ স্কুল ছাত্রী ◈ হামলার প্রতিবাদে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান ◈ বেলান নদীর সাঁকো ভেঙে লাখো মানুষের ভোগান্তি

প্রিমিয়ার লিগে জয় পেলো চেলসি-টটেনহাম

প্রকাশিত : ০৬:৪১ AM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৩২৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

প্রিমিয়ার লিগের গত ম্যাচে লিভারপুলের বিপক্ষে ২-১ ব্যবধানে হারা ব্লুজরা এবার ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে ২-০ ব্যবধানে জয় পেয়েছে ব্রাইটনের বিপক্ষে।

ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যদের অবশ্য প্রথমার্ধে কোনো সুবিধা করতে দেয়নি ব্রাইটনের রক্ষণভাগ। ব্লুজরা বিরতিতে যায় গোলশূন্য ব্যবধানে। তবে দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে আক্রমণ চালাতে থাকে চেলসি। সফলতাও পেয়ে যায় তারা। ৪৯ মিনিটে পেনাল্টি পায় ল্যাম্পার্ডের দল।

৫০ মিনিটে স্পট-কিক থেকে চেলসিকে কাঙ্খিত গোল এনে দেন জোর্গিনহো। এরপর অবশ্য দু’দলই আক্রমণ-প্রতি আক্রমণ ফুটবল খেলতে থাকে। ৭৬ মিনিটে চেলসির ব্যবধান দ্বিগুণ করে দেন উইলিয়ান।

হাডসন-ওডোইয়ের অ্যাসিস্ট থেকে ব্রাইটনের জালে বল জড়িয়ে দেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। শেষ পযর্ন্ত এই ব্যবধান ধরে রেখে তিন পয়েন্ট আদায় করে নেয় ব্লুজরা।

প্রিমিয়ার লিগের আরেক ম্যাচে ঘরের মাঠে সাউদ্যাম্পটনকে ২-১ গোলে হারিয়েছে টটেনহাম।

এই জয়ে ৭ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে স্পার্সরা। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় ষষ্ঠ স্থানে চেলসি। সমান ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT