রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৫ জুলাই ২০২১, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

১২:০৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ কুড়িগ্রামে দুই ছাগল চোরকে আটক করলেন ওসি নিজেই ◈ কালিহাতীতে বিধিনিষেধ না মানায় ১১ জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ◈ অপহৃত কিশোরীকে পতিতালয়ে বিক্রির হুমকিতে মুক্তিপন আদায়ের চেষ্টা; ব্যবস্থা নিল পুলিশ ◈ ঠাকুরগাঁও এর হরিপুরে বিপুল সংখ্যক মাক্স ও সাবান বিতরণ ◈ নারায়ণগঞ্জে ছু‌রিকাঘা‌তে যুবক খুন ◈ কালিহাতীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান ◈ ঘাটাইলের সাবেক এমপি মতিউর রহমানের স্ত্রীর মৃত্যু ◈ “হোসাইন’র কথায় অবমুক্ত হলো ইসলামিক গান আল-কোরআন” ◈ ঠাকুরগাঁও হাসপাতালে ৫টি ভেন্টিলেটর ও ১টি আইসিইউ মনিটর হস্তান্তর ◈ শ্রীনগরের রুসদী উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন আওলাদ হোসেন

প্রস্তুত মাহি

প্রকাশিত : ১১:৪৫ AM, ৫ অক্টোবর ২০১৯ শনিবার ৩২৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ঢালিউডের দর্শকপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। তার অভিনীত ‘অবতার’ ছবিটি গত মাসের ১৩ই সেপ্টেম্বর মুক্তি পায়। ছবিটি পরিচালনা করেন মাহমুদ হাসান শিকদার। এ ছবির পর নতুন ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। তার ছবির নাম ‘স্বপ্নবাজি’। মাহি বলেন, রায়হান রাফি পরিচালিত এ ছবিতে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছি। শোবিজের নানান বিষয় থাকবে এ ছবির কাহিনীতে। এতে মডেলদের ফ্যাশন জগতের পথচলা, পরিশ্রমের কাহিনী থাকবে।

এ ছবির বিভিন্ন লুকের জন্য ফটোসেশনও হয়েছে। এটি একটি অন্যরকম গল্পের সিনেমা হতে যাচ্ছে। বর্তমানে এর জন্য প্রস্তুতি নিচ্ছি। খুব শিগগিরই শুটিং শুরু হবে। এদিকে গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর র‌্যাডিসন হোটেলে জমকালো এক অনুষ্ঠানে দেখা যায় মাহিকে। এ অনুষ্ঠানে মোবাইল হাতে ফটোসেশনেও অংশ নেন এই ঢালিউড অভিনেত্রী। মূলত চীনা কোম্পানি ভিভোর নতুন মডেলের ছয় ক্যামেরার নতুন মোবাইল ফোনের উন্মোচন অনুষ্ঠানে মাহি অতিথি হিসেবে অংশ নেন। এ নায়িকা অভিনীত ‘পোড়ামন’, ‘ভালোবাসা আজকাল’,‘অগ্নি’, ‘অগ্নি টু’, ‘কৃষ্ণপক্ষ’সহ বেশকিছু ছবি দর্শকরা পছন্দ করেছেন। তবে গত বছরটা খুব বেশি ভালো কাটেনি তার।

‘জান্নাত’, ‘মনে রেখো’, ‘পবিত্র ভালোবাসা’ নামের ছবিগুলো এ সময় মুক্তি পাবার পর আশানুরূপ ফলাফল পাননি এই চিত্রনায়িকা। তবে এরইমধ্যে সংগীতনির্ভর আরেক চলচ্চিত্র ‘দাগা’তে কাজ করছেন তিনি। এতে মাহির বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রোহান। চলচ্চিত্রটি নির্মাণ করেন রায়হান রাফি। মাহি বলেন, বড় বাজেটের কাজ এটি। সিলেটের সুনামগঞ্জের একটি হাওরে ও ঢাকার বিশাল সেটে এর শুটিং করা হয়েছে। এ চলচ্চিত্রে কাজ করতে গিয়ে ভিন্ন রকম এক অভিজ্ঞতা হয়েছে। নিজেকে নতুনভাবে আবিষ্কার করতে পেরেছি। আশা করি, ‘দাগা’ সবার ভালো লাগবে। চলতি বছর মাহির হাতে আরো রয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’সহ বেশ কয়েকটি ছবি। এরমধ্যে ‘আনন্দ অশ্রু’ ছবির কাজ শেষ পর্যায়ে রয়েছে। এ ছবিতে তার নায়ক সাইমন সাদিক। আগে কিছু কাজ হঠাৎ করে হাতে নেবার কারণে সেগুলোর আশানুরূপ ফল পাননি তিনি। সামনে ভালো কিছু কাজ দর্শকদের উপহার দিতে চান বলে জানিয়েছেন মাহি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT