রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৮ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১০:৪২ অপরাহ্ণ

শিরোনাম
◈ মুক্তি পাওয়ার সাথেই সোশাল মিডিয়ার ব্যাপক সাড়া ধামইরহাটের কণ্ঠশিল্পী জাহাঙ্গীরের গানে ◈ ইনাতগঞ্জ পল্লী চিকিৎসক সমিতির আয়োজনে বিশ্ব করোনাকালীন সচেতনতা ও স্বাস্থ্য বিষয়ক কনফারেন্সে অনুষ্ঠিত ◈ নজিপুর ইজি বাইক কল্যাণ সমিতির   বার্ষিক বনভোজন ◈ গোপালগঞ্জে দোলা পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে ভয়াবহ দুর্ঘটনা ◈ মিম হত্যা বিচারের দাবীতে পত্নীতলায় মানববন্ধন ◈ ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ◈ ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ পত্নীতলায় করোনা সচেতনতায় নারীদের পাশে তথ্য আপা ◈ ফুলবাড়ীয়া ২ টাকার খাবার ও মাস্ক বিতরণ ◈ কাতারে ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরামের দোয়া মাহফিল

প্রশংসিত রুক্মিনী

প্রকাশিত : ০৬:৫৯ AM, ৭ অক্টোবর ২০১৯ Monday ১৫৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ডার্ক ওয়েব দুনিয়ার কাহিনি নিয়ে নির্মিত ‘পাসওয়ার্ড’ ছবিতে দুর্দান্ত অভিনয় করে প্রশংসা পাচ্ছেন কলকাতার নায়িকা রুক্মিনী মৈত্র। এবারের পূজায় দেব-রুক্মিনী অভিনীত ‘পাসওয়ার্ড’ সিনেমাটি প্রথম দিন থেকেই সাধারণ দর্শক থেকে শুরু করে চলচ্চিত্রবোদ্ধাদের ইতিবাচক সাড়া পাচ্ছে। দেবের দুর্ধর্ষ অ্যাকশনের চেয়ে রুক্মিনীর সাবলীল অভিনয়ই নাকি সবার মনে ধরেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই সব স্টাটাস দিয়ে বেড়াচ্ছেন কলকাতার সিনেমাপ্রেমিরা। এদিকে ২ অক্টোবর ‘পাসওয়ার্ড’ সিনেমাটি কলকাতার কয়েকশ’ হলে মুক্তি পেয়েছে। যদিও মুক্তির আগে থেকে ছবিটি নিয়ে দর্শক মহলে বেশ উন্মাদনা ছিল। এটি ফার্স্ট লুক ও টেজার দেখেই আন্দাজ করা গেছে পাসওয়ার্ড ব্যবসায় সফল হতে যাচ্ছে।

মুক্তির পর অনেকেই ছবিটিকে বলিউড সমমানের বলেও উলেস্নখ করছেন। এ ছবিতে দেব-রুক্মিনী ছাড়াও অভিনয় করেছেন পরমব্রত, পাওলি ও আদৃত। মূলত হ্যাকারদের পাতা ফাঁদে স্বরাষ্ট্রমন্ত্রীর নথি গায়েব হওয়ার ঘটনাকে কেন্দ্র করে নির্মাণ করা হয়েছে এ ছবিটি।

সুকৌশলে সাইবার টেররিজমের বিষয়টি এ সিনেমার মাধ্যমে তুলে ধরেছেন পরিচালক। আর সাইবার গ্যাংয়ের প্রধান হিসেবে পাসওয়ার্ডে দেখা যাবে পরমব্রত ও পাওলিকে। রুক্মিনীকে দেখা যাবে একজন দক্ষ হ্যাকার হিসেবে। এই হ্যাকার গ্যাংকে ধরার দায়িত্ব পরে পুলিশ অফিসার দাশগুপ্তর উপর। এ ছবিতে দাশগুপ্তর চরিত্রে অভিনয় করেছেন সুপারস্টার দেব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT