রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:৪৮ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ সাটুরিয়ায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় একজন গ্রেফতার ◈ তাহিরপুর হাওর পাড়ে বৃক্ষরোপণের স্থান পরিদর্শন করেন,ইউএনও ◈ সরকারি কাজে বাধা, যুবকের তিনমাস কারাদণ্ড ◈ গজারিয়ায় কম্বিং অভিযানে ১০ হাজার মিটার কারেন্ট জাল ও ২ টি বেহুন্দি জাল আটক করে -কোস্ট গার্ড ◈ বান্দরবানে সেনা জোনে ১১০ ব্রিগেড সিগন্যাল কোম্পানী প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ◈ শাহজাদপুরে আইনজীবীদের আদালত বর্জন অব্যাহত ◈ জুতা পরে কমলমতি শিশুদের ক্লাসে ঢুকতে দেয় না প্রধান শিক্ষক ◈ রবিবা’র আধুনিক তথ্যপ্রযুক্তির ব্যবহার বিষয়ে দুই প্রতিষ্ঠানের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ◈ পাকুন্দিয়ায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ◈ ভূঞাপুরে কর্মসৃজন প্রকল্পের কাজের উদ্বোধন

প্রশংসিত ছাতকের এসিল্যান্ড

প্রকাশিত : ০৭:১৩ PM, ১৪ জুন ২০২০ রবিবার ২৫৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সুনামগঞ্জের ছাতকে করোনা সংক্রমণ প্রতিরোধে অগ্রণী ভূমিকা রাখায় ছাতকের এসিল্যান্ড ও নির্বাহী হাকিম তাপশ শীলের ভূয়সী প্রশংসা করেছেন ভূমিসচিব মো. মাকসুদুল রহমান পাটওয়ারী। করোনা সংক্রমণ প্রতিরোধে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশনায়, পুলিশ, স্বশস্ত্র বাহিনী, প্রতিনিধি ও নাগরিকদের সহযোগিতায় অকুতোভয়- সময়ের সম্মুখযোদ্ধা হিসেবে লড়াই করে যাওয়ায় ভূমি মন্ত্রণালয়ের পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে একটি পত্র পাঠিয়েছেন ভূমিসচিব জনাব পাটওয়ারী।

সচিবের স্বাক্ষরিত লেটারটি সহকারী কমিশনার (ভূমি) তাপশ শীল গ্রহণ করেছেন। এ লেটার গ্রহণ করার পর ছাতকের এসিল্যান্ড জানান, এ স্বীকৃতি নতুন কাজের জন্য অনুপ্রেরণাদায়ক। প্রশংসাপত্র হচ্ছে কাজের স্বীকৃতি। আর স্বীকৃতি পাওয়া মানে কাজের প্রতি ভালোবাসা এবং দায়িত্ববোধ বেড়ে যাওয়া। কর্তব্য পালনের জন্য যদি প্রশংসা পাওয়া যায় তাহলে আনন্দের সীমা থাকে না। ভালো কাজের যেমন প্রশংসাপত্র দেওয়া হয়। এটি দেখে অন্যরাও ভালো কাজে উৎসাহী হয়। তাই আমাদের ভালো কাজ করতে হবে। চলমান কঠিন পরিস্থিতি থেকে উত্তরণের জন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণে যখন সারা বিশ্ব বিপদগস্ত, ঠিক তখনই ছাতক উপজেলায় করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রথম থেকেই কঠোর পদক্ষেপ গ্রহণ করেন ছাতক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম তাপশ শীল। সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ, স্বাস্থ্যবিধি মেনে চলা, জনসচেতনতা সৃষ্টিসহ সরকারি নির্দেশনা বাস্তবায়নে দিন-রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তিনি। হোম কোয়ারেন্টিন এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে পৌরসভাসহ উপজেলার ১৩টি ইউনিয়নে অতন্দ্র প্রহরীর ন্যায় ছুটে চলেছেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT