রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ০৮ আগস্ট ২০২০, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৪৪ অপরাহ্ণ

প্রশংসা কুড়াচ্ছে সাফা কবিরের মেকআপ গার্ল

প্রকাশিত : ০৪:৪৬ AM, ১৩ ফেব্রুয়ারী ২০২০ Thursday ৭৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সারাদিন অতিরিক্ত রূপসজ্জা ও সামাজিক যোগাযোগামাধ্যম নিয়ে ব্যস্ত থাকেন সাফা কবির। যে কারণে তার প্রেমিক তৌসিফ মাহবুব খুব বিরক্ত। এ নিয়ে তাদের দু’জনের মধ্যে দ্বন্দ্ব লেগেই থাকে। এমনই গল্পে পরিচালক ওসমান মিরাজ নির্মাণ করেছেন নাটক ‘মেকআপ গার্ল’। এতে প্রেমিক-প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাফা কবির। প্রকাশের পর নাটকটি বেশ সাড়া পাচ্ছে। পাঁচ দিনে এটি ইউটিউবে সাড়ে ১২ লাখ ভিউ পার করেছে। বাংলাদেশ থেকে ইউটিউবের ট্রেন্ডিংয়ে রয়েছে। এ প্রসঙ্গে ওসমান মিরাজ বলেন, ‘আমরা ভারচুয়ালি এতটাই আসক্ত হয়ে যাচ্ছি যে, ব্যক্তিগত জীবনে একেবারেই সময় দিতে পারছি না। ফলে আমাদের সব কিছুতেই কৃত্রিমতা চলে আসছে। বিনোদনের মাধ্যমে মানুষকে এর ক্ষতিকর দিকটাই ‘মেকআপ গার্ল’ নাটকে তুলে ধরার চেষ্টা করেছি।’ তিনি আরও বলেন, দর্শকরা নাটকটি বেশ ভালোভাবেই গ্রহণ করেছেন। প্রকাশের পর ভালো সাড়া পাচ্ছি। ইউটিউব ট্রেন্ডিংয়ে এটি এখনো প্রথম দিকে আছে।

এখন থেকে গার্ল সিরিজ প্রকাশ করবেন বলেও জানান এই নির্মাতা। যার প্রথম পর্ব ছিল ‘মেকআপ গার্ল’; আর চলতি মাসেই আসছে দ্বিতীয় পর্ব ‘ফাও গার্ল’। এতেও দেখা যাবে সাফা-তৌসিফকে। মাসুদুল হাসানের গল্পে ‘মেকআপ গার্ল’ রচনা করেছেন দয়াল সাহা। সাফা-তৌসিফ ছাড়া এতে আরও অভিনয় করেছেন অনিক, রকি খান, অনন্যা, সুরাইয়া প্রাণন ও নাহিদ শাহ্‌?। এসএস মাল্টিমিডিয়া হাউজের প্রযোজনায় নাটকটি প্রকাশ পেয়েছে এসএস এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT