রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৩৯ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ও ভারতের বন্ধুত্বের সম্পর্ক সবসময় অটুট থাকবেঃকমোডর রনজিত বি রায়

প্রকাশিত : ০৫:২৮ PM, ৬ নভেম্বর ২০১৯ বুধবার ১১৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্টাফ রির্পোটারঃ
ধর্ম-বর্ণ নির্বিশেষে সব ধর্মের উৎসব পালনের মধ্য দিয়ে বাংলাদেশ বিশ্বে ধর্মীয় সম্প্রীতির দৃষ্টান্ত স্থাপন করেছে বলে মন্তব্য করেছেন ভারতীয় নৌবাহিনীর সাবেক মহাপরিচালক কমোডর রনজিত বি রায়।

৪ নভেম্বর ( মঙ্গলবার) বিকেলে লোহাগাড়া উপজেলার চরম্বা বিবিরবিলা শান্তি বিহারে অনুষ্ঠিত বৌদ্ধদের অন্যতম ধর্মীয় উৎসব, দানোত্তম শুভ কঠিন চীবর দান সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেছেন।

তিনি আরো বলেন, ১৯৭১ সালে মুক্তিযোদ্ধাদের সঙ্গে ভারতীয় সৈন্যরাও যুদ্ধ করেছিল এবং স্বাধীনতার জন্য রক্ত দিয়েছিল। ওই মুহূর্তটা ছিলো ভারতীয়দের জন্য গর্বের। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ও ভারতের বন্ধুত্বের সম্পর্ক সবসময় অটুট থাকবে।

অনুষ্ঠানের প্রধান সমন্নয়ক রকি বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন
লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল,দেশ টিভির বার্তা সম্পাদক, সুকান্ত গুপ্ত অলক, যমুনা টেলিভিশনের চিফ নিউজএডিটর ফাহিম আহমেদ, আর টিভির ডেপুটি চিফ নিউজ এডিটর রাজিব খান, ইন্ডিয়া টুডে বাংলাদেশের ইনচার্জ শহিদুল হাসান খোকন, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য শাহিদা আকতার জাহান, লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক মো: জহির উদ্দিন প্রমুখ ।

অনুষ্ঠানে ধর্মদেশনা প্রদান করেন ধর্মগুরু শরণঙ্কর থের।
এছাড়াও অনুষ্ঠানে বৌদ্ধ ধর্মের বিভিন্ন বিহারের ভিক্ষু এবং রাজনৈতিক, সামাজিক সহ বৌদ্ধ ধর্মের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT