রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৮:৩২ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: লুৎফুর রহমান

প্রকাশিত : ১১:০০ PM, ৫ অক্টোবর ২০১৯ শনিবার ২৮২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের প্রত্যেকটি মানুষকে নিজেদের যোগ্যতা অনুয়ারী জনশক্তিতে রুপান্তরিত করে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে সরকার। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আওয়ামী লীগ কাজে বিশ্বাসী, তাই সরকারের গ্রহন করা সকল প্রকল্পগুলো সততা ও নিষ্ঠার সাথে বাস্তবায়িত হয় সেদিকে আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে স্বজাগ দৃষ্টি রাখতে হবে।

তিনি শনিবার দুপুরে জেলা পরিষদের অর্থায়নে ৩নং সংরক্ষিত ওয়ার্ডের সদস্য সুষমা সুলতানা রুহির উদ্যোগে সিলেটের বিশ্বনাথে উপজেলার অসহায় ও সুবিধাবঞ্চিত ২০ জন নারীদেরকে সেলাই প্রশিক্ষণ প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথাগুলো বলেন।

উপজেলার সদর ইউনিয়নের জানাইয়া গ্রামের ফখরুল ইসলামের বাড়িতে অনুষ্ঠানটি সম্পন্ন হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সহকারী মাজহারুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন জেলা পরিষদের ৩নং সংরক্ষিত সদস্য সুষমা সুলতানা রুহি।

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে ও জেলা পরিষদের সিইও একেএম কামরুজ্জামান মাসুমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের মেম্বার জহুর আলী, প্রশিক্ষণের প্রশিক্ষক কাইট্স মাসুদ।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জানাইয়া গ্রামের মুরব্বী ফখরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, প্রচার সম্পাদক নিখিল পাল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাসনা বেগম, যুবলীগ নেতা ফজলুর রহমান, জাবেদ মিয়া, ইকবাল আহমদ, সাইদুল ইসলাম, মহানগর ছাত্রলীগ নেতা সাফায়েত খান, সংগঠক সাহেদ আহমদ শিপু প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT