রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:১৩ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেল ফটিকছড়ির ৪১ হাজার পরিবার

প্রকাশিত : ০৮:১৯ PM, ৩ মে ২০২১ সোমবার ৩৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সীরাত মঞ্জুর, ফটিকছড়ি (চট্টগ্রাম)প্রতিনিধি :
পবিত্র রমজান মুবারক উপলক্ষে ও মহামারী করোনায় ক্ষতিগ্রস্থ দরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে ৪১ হাজার ১৯ পরিবারের মাঝে ১ কোটি ৮৯ লক্ষ ৬৯ হাজার ৮ শত টাকার আর্থিক অনুদান ও মানবিক ত্রাণ সহায়তা বিতরণ হয়েছে।

সোমবার (৩ মে) উপজেলা পরিষদ প্রাঙ্গনে ফটিকছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার সায়েদুল আরেফিনের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মাষ্টার মোঃ নাসির উদ্দিন চৌধুরী সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম -২ আসনের সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এম পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব,মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা,ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট ছালামত উল্লাহ চৌধুরী শাহীন,ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী প্রমূখ।

এসময় এমপি ভান্ডারী অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ৫৫ বান্ডিল টিন, ২০ টি মাদ্রাসায় এতিমদের জন্য খেজুর, পরিবহণ শ্রমিকদের মাঝে মানবিক সহায়তা এবং জনসচেতনতায় মাস্ক বিতরণ করেন।

সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেন, “পর্যায়ক্রমে অন্যান্য পেশার মানুষের হাতেও প্রধানমন্ত্রীর এ উপহার পৌঁছে দেওয়া হবে। আমরা চাই, এ পরিস্থিতিতে কেউ অনাহারে ও কষ্টে না থাকুক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া কেউ গরিবকে ভালোবেসে দুঃসময়ে মানুষকে এসব উপহার দেয়নি।

তিনি আরো বলেন, সূক্ষ্মভাবে একশ্রেণীর মানুষ আলেম-ওলামাদের ব্যবহার করে দেশে অশান্তি সৃষ্টি ও সরকারের উৎখাতের প্রচেষ্টা করছে, এই শয়তানি বা ষড়যন্ত্র করে কোন লাভ হবে না, তাই শেখ হাসিনা এবং আওয়ামী লীগ সরকার থাকলে গরীব দুঃখী মানুষ বাঁচে এটি হচ্ছে বাস্তবতা দেশ শান্তিতে থাকে দেশ উন্নয়নে এগিয়ে যায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT