রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:২৬ অপরাহ্ণ

দাদা হলেন আলোকিত সকাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক

প্রথম সন্তানের বাবা হলেন শহিদুল ইসলাম

প্রকাশিত : ০৮:১৯ PM, ১৪ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ৩৪৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বৃহস্পতিবার আনুমানিক ৭.৪০ মিনিটের সময় ঢাকার ইসলামিক হাসপাতালে আলোকিত সকাল-এর সম্পাদক এর ছেলে শহিদুল ইসলাম এর প্রথম সন্তান ভূমিষ্ঠ হয়। মোঃ শহিদুল ইসলাম এর কাছ প্রথম সন্তানের বাবা হওয়ার অনুভুতি নিয়ে জানতে চাইলে তিনি বলেন, আলহামদুলিল্লাহ আল্লাহর অশেষ রহমতে মা ও নবজাতক দুজনই সুস্থ আছেন।

আমি যেমন ১০ মাস ১০ দিন আমার মায়ের গর্ভে ধারণ করে ভূমিষ্ঠ হয়েছিলাম ঠিক সেইভাবে আমার নবজাতক সন্তানটিও মায়ের গর্ভে অপেক্ষেয়মান থেকে বহু ভীতিকর জলপনা-কল্পনার অবসান হয়ে আজ (গতকাল) ভূমিষ্ঠ হয়। আমার নিজের জন্মের অনুভূতি নিজেকে অজানা থাকলেও মা বাবার কাছ থেকে শুনেছি।

তবে আজ নিজে ভূমিষ্ঠ হওয়ায় অনুভূতি উপলব্ধি করেছি। আল্লাহর কাছে সবচেয়ে হাজার কোটি শুকরিয়া মা ও নবজাতক দুজনই সুস্থ আছেন। শুনছি প্রথম সন্তানের বাবা হওয়া মানে বরকতময় জীবন। তাই আমি সত্যিই গর্বিত ও আনন্দে আপ্লুত হয়েছি যে আমি সন্তানের বাবা হয়েছি। অবশেষে সাংবাদিক শহিদুল ইসলাম সবার কাছে নবজাতকের জন্য দোয়া চেয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT