রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০২:০২ পূর্বাহ্ণ

প্রথম বিবাহবার্ষিকী বলে কথা!

প্রকাশিত : ০৫:৪১ AM, ১৪ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১১৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বর্তমান সময়ে বলিউডের সবচেয়ে আবেদনময়ী ও আলোচিত দম্পতি জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। আজ তাদের প্রথম বিবাহবার্ষিকী। হেসেখেলে কেটে গেল একটা বছর। তাই জীবনের এই বিশেষ দিনটিকে বিশেষভাবেই পালন করতে আগ্রহী বলিউডের এই চর্চিত দম্পতি। দু’জনই উঠেপড়ে লেগেছেন, কে আগে সারপ্রাইজটা দিবেন। ঘুণাক্ষরেও একজন আরেকজনকে বলছেন না সেসব। তবে সবটাই জানা যাবে আজ রাতে, বিশেষ একটি স্থানে।

দীর্ঘ ছ’বছর চুটিয়ে প্রেম করে গত বছর ১৪ নভেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। হয়েছিল ডেস্টিনেশন ওয়েডিং। ইতালির নির্জন লেক কোমোতে শুধুমাত্র কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতে শুভ পরিণয় সম্পন্ন হয় তাদের। যদিও বিয়ের পর থেকেই বিশেষ মুহূর্তগুলো ব্যক্তিগত পরিসরে পরিবারের সঙ্গে উদযাপন করেছেন দু’জনে। তবে এবারের বিষয়টি একদমই আলাদা। তাই কিছুটা আয়োজনের মধ্য দিয়েই কাটাতে চাইছেন একান্ত সময়।

বিবাহবার্ষিকীর সারপ্রাইজ গিফটের খবর জানতে না পারলেও ভারতীয় গণমাধ্যম আরেকটি বিষয় প্রকাশ্যে এনেছে। তাদের দেওয়া খবর মতো, বিবাহবার্ষিকী উদযাপনে দীপিকা-রণবীর ছুটে যাচ্ছেন ব্যক্তিমালিকানাধীন একটি সমুদ্র বিচে। বিশেষ এই দিনটি নিজের মতো করে কাটাতেই এমন আয়োজন। তার আগে গতকাল মুম্বাই থেকে উড়ে গেছেন তিরপতি দর্শনে। সেখান থেকে পাড়ুকোন এবং ভবানী পরিবার একসঙ্গে যাবেন অন্ধপ্রদেশের পদ্মাবতী মন্দিরে। দক্ষিণ ভারত থেকে পাড়ি দেবেন উত্তর ভারতের পথে। অমৃতসরের স্বর্ণমন্দিরেও যাবেন এ দম্পতি। এরপর পরিবারকে ছুটি দিয়ে এ জুটি একান্তে কিছু মুহূর্ত কাটাবেন।

এদিকে, ২০১৩ সালে সঞ্জয় লীলা বানসালির ‘রামলীলা’তে দীপিকা ও রণবীরকে প্রথম একসঙ্গে দেখা যায়। এরপর এই দম্পতি ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবতী’তেও জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। এ দম্পতিকে আবারও দেখা যাবে ‘৮৩’ ছবিতে। এখানে কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন রণবীর। বর্তমানে দীপিকা ব্যস্ত রয়েছেন মেঘনা গুলজারের ‘ছপাক’ সিনেমা নিয়ে। এতে এসিডে পুড়ে যাওয়া লক্ষ্ণী আগরওয়ালের ভূমিকায় দেখা যাবে তাকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT