রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১, ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:১০ অপরাহ্ণ

প্রথম ওয়ানডে বৃষ্টিতে পণ্ড

প্রকাশিত : ০৬:১৬ AM, ২৮ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ২২০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

১০ বছর পর পাকিস্তানের করাচিতে ক্রিকেট ফেরাটা ঠিক সুখকর হলো না। প্রথম ওয়ানডে ভেসে গেল বৃষ্টিতে। কড়া নিরাপত্তার মধ্য দিয়ে দুই দলই মাঠে এসে উপস্থিত হয়েছিল। কিন্তু ভারী বর্ষণে ম্যাচ আদৌ মাঠে গড়ায়নি। বৃষ্টিতে আউটফিল্ড এতটাই ক্ষতিগ্রন্ত হয়েছিল যে পাকিস্তান সময় বিকেল সাড়ে ৪টা নাগাদ ম্যাচ বাতিল করে দেওয়া হয়।

২০০৯ সালের জানুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে করাচিতে সর্বশেষ ওয়ানডে খেলেছিল পাকিস্তান। ওই সফরের ওয়ানডে সিরিজ শেষে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামের বাইরে শ্রীলঙ্কা ক্রিকেট দলের বাসে ১২ জন বন্দুকধারী হামলা করে।

এতে ছয় শ্রীলঙ্কান ক্রিকেটার আহত নন। ছয় জন পাকিস্তানি পুলিশসহ মোট আট জন সেদিন সন্ত্রাসীদের হামলায় প্রাণ হারায়। সেই ঘটনার জের ধরে পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট আয়োজন একদম নিষিদ্ধ হয়ে যায়। এরপর থেকে পাকিস্তানে খেলতে যায়নি বিশ্ব ক্রিকেটের দেশগুলো।

জানিয়ে রাখা ভালো, একদিন পিছিয়ে দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত আগামী ৩০ সেপ্টেম্বর সোমবার। ২ অক্টোবর অনুষ্ঠিত হবে তৃতীয় ও শেষ ওয়ানডে। এরপর লাহোরে ৫ অক্টোবর থেকে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT