রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:৩৪ অপরাহ্ণ

প্রথমবার নৃত্যশিল্পীর চরিত্রে সাদিয়া ইসলাম মৌ

প্রকাশিত : ০২:০৫ AM, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ২৩৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সাদিয়া ইসলাম মৌ কেবল একজন অভিনত্রী, মডেল কিংবা চিত্রনাট্যকারই নন, একজন সফল নৃত্যশিল্পীও বটে। ছোটবেলা থেকেই নাচের সঙ্গে বসবাস তার। বর্তমান অভিনয়ের চেয়ে নাচ নিয়েই বেশি ব্যস্ত এ তারকা। তবে এ নিয়ে বেশ আক্ষেপও ছিল তার। নাচ নিয়ে মঞ্চে অনেক কিংবদন্তির বেশে তাকে দেখা গেলেও এখন পর্যন্ত কোনো টিভি নাটকে পুরোপুরি নৃত্যশিল্পী হিসেবে দেখা যায়নি তাকে। একটু দেরিতে হলেও সেই স্বপ্ন পূরণ হচ্ছে এবার। শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগর অনেকদিন পর টিভি সিরিজের জন্য গল্প লিখেছেন। নাম ‘মিষ্টিপান’। আর এখানেই নৃত্যশিল্পীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মৌকে। সপ্তাহে দুদিন প্রচারিতব্য সিরিজটি চ্যানেল আইতে প্রচার হবে ২৯ নভেম্বর শুক্রবার এবং ১ ডিসেম্বর রাত ৯.৩৫ মিনিটে।

বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত কণ্ঠে মৌ বলেন, সত্যি গল্পটা অসাধারণ। আর এর মাধ্যমে আমার দীর্ঘদিনের ইচ্ছে পূরণ হচ্ছে। এর আগেও আমি নাটকে নাচের পারফর্ম করেছি, তবে এভাবে নয়। দশ পর্বের এ সিরিজে দেখা যাবে ঢাকা শহরের ইতিহাস-ঐতিহ্য। তবে একটি খুনের ঘটনা উদঘাটনের চেষ্টার মধ্য দিয়ে এ সিরিজের মূল গল্প এগিয়ে চলে। আমার চরিত্রটি বেশ ভালো লেগেছে। আশা করি, দর্শকেরও ভালো লাগবে।’

‘মিষ্টিপান’ সিরিজটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সুমন ধর। এতে সিআইডি কর্মকর্তা হিসেবে অভিনয় করেছেন তারিক আনাম খান। আর সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন নিশাত প্রিয়া। সিরিজটির এ সিরিজে আরো অভিনয় করেছেন কণ্ঠশিল্পী আগুন, এসএম মহসীন, খলিলুর রহমান কাদেরী প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT