রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:২২ পূর্বাহ্ণ

প্রতিদিন রাত ১২ টা হলে শুরু হয় কাজ

প্রকাশিত : ০৮:২৯ PM, ২৯ ডিসেম্বর ২০১৯ Sunday ১৪৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মো.সুমন, হাটহাজারী প্রতিনিধি:

চট্টগ্রাম হাটহাজারী উপজেলা ধলই ইউনিয়ন এনায়েতপুর কালি মন্দিরের রাস্তার পশ্চিম পার্শে অবৈধ ভাবে মাটি কেটে বিক্রি করছে কিছু অসাধু প্রভাবশালী লোক। প্রতিদিন ১২ টায় কাজ শুরু করে আর ভোরের আলো ফোটার আগেই কাজ শেষ। অবশেষে উপজেলা প্রশাসনে ভ্রাম্যমান আদালতের অভিযানে জব্দ মাটি ও স্কেভাটার ধ্বংশ।

আজ রবিবার (২৯ ডিসেম্বর) বেলা ৩ ঘটিকায় হাটহজারী উপজেলা প্রশাসন ভ্রাম্যমান আদালতে অভিযান পরিচালনায় ধলই এনায়েতপুর,কালি মন্দির রাস্তার পশ্চিমে ৩ নং খতিয়ান ভুক্ত মালিকানা-সড়ক ও জনপথ বিভাগ ৭৪ শতক জমির উপর অবৈধ ভাবে দখল করে মাটি কাটে কিছু প্রভাবশালী লোক। অবশেষে জানতে পেরে ভ্রাম্যমান আদালতের অভিযানে মাটি জব্দ ও স্কেভাটার ধ্বংশ করে হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মো.রুহুল আমিন।

হাটহাজারী উপজেলা প্রশাসন ভ্রাম্যমান আদলতের এই অভিযান পরিচালনায় নেতৃত্ব দেন হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব রুহুল আমিন।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিন দৈনিক আলোকিত সকাল কে জানান,ধলই এনায়েতপুর ৩ নং খতিয়ান ভুক্ত মালিকানা-সড়ক ও জনপথ বিভাগের ৭৪ শতক জমির উপর অবৈধ ভাবে দখল করে মাটি কাটে কিছু প্রভাবশালী লোক। এবং প্রতিদিন রাত ১২ টায় কাজ শুরু হয় ভোরের আলো ফোটার আগেই কাজ শেষ। সারাদিন কাজ বন্ধ।যে কেউ দেখলে মনে করবে মহাসড়ক সম্প্রসারণ হচ্ছে,কেউ জিজ্ঞেস করলে নির্লিপ্তভাবে কেউ একজন জানিয়ে দিচ্ছে এটা সরকারি কাজ।অনেক দামী এই জমি রাস্তা সম্প্রসারনের নামে কি সুন্দরভাবেই না দখল হয়ে যাচ্ছিল।
অবশেষে উপজেলা প্রশাসন স্কেভাটার এবং মাটি জব্দ করে।মাটি সড়ক ও জনপথ বিভাগ কে বুঝিয়ে দেয়া হয়।স্কেভাটার ধ্বংস করা হয়। তিনি আরো বলেন আজ থেকে ৬ বছর আগেও একবার এই জমি দখলের চেষ্টা হয়েছিল।আশা করছি বর্তমান সড়ক বিভাগ এখন থেকে যত্নবান হবেন বলে জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT