রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:১১ অপরাহ্ণ

রাঙ্গুনিয়ায় পোমরা বুড়ির দোকান তালুকদার পাড়া

প্রগতি সংঘের উদ্যোগে শারদীয় দুুর্গোৎসব শুরু

প্রকাশিত : ০১:২৭ AM, ৫ অক্টোবর ২০১৯ শনিবার ২৮১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

প্রতি বছরের মতো এই বছর ও আইনস্টাইন প্রগতি সংঘের উদ্যোগে মহাষষ্ঠীর মধ্য দিয়ে হিন্দু ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুুর্গোৎসব শুরু হয়েছে। আনন্দময়ী দেবী দুর্গা আগমনী চারদিক আনন্দে মুখরিত শুধু তাই নয় আনন্দের হিন্দু ধর্মালম্বীদের ঘরে মন্দিরে চারপাশে চলছে খুশির আমেজ।

প্রগতি সংঘ ও এলাকাবাসীর ব্যবস্থাপনায় এবারের শারদীয় দুুর্গোৎসবের সকল প্রস্তুতি সম্পূর্ণভাবে করেছেন বলে জানিয়েছে উক্ত সংগঠনের সভাপতি সঞ্জিত তালুকদার। তিনি বলেন প্রতিবছরের ন্যায় এ বছরও আমরা এলাকাবাসীসহ সংগঠনের সকল সদস্য মিলে এবারের উৎসব সকল প্রস্তুতি সম্পন্ন করেছে আশা করছি এলাকাবাসী ও সংগঠনের সকল সদস্যরা মিলেমিশে শারদীয় দুর্গোৎসব উপভোগ করবে। প্রগতি সংঘের সাধারণ সম্পাদক রুবেল তালুকদার বলেন এলাকাবাসীর ও সংগঠনের সকল সদস্যের আন্তরিকতা জন্য আমরা সকল প্রস্তুতি সম্পন্ন করতে পেরেছি আরো উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক সজীব তালুকদার, সদস্য পাপ্পু তালুকদার এলাকাবাসী আরো অনেকেই প্রমুখ।

প্রতিবছরের ন্যায় এ বছরও প্রগতি সংঘের কমিটির পক্ষ থেকে এলাকার ছেলেদের একটি করে টি শার্ট বরাদ্দ দেওয়া হয়। এবারও কমিটির সিদ্ধান্ত মোতাবেক একটি করে টি শার্ট পাবে বলে জানান কমিটির সভাপতি সঞ্জিত তালুকদার।

উল্লেখ্য যে, টি শার্ট এর ডিজাইন করেছে প্রগতি সংঘের সদস্য পাপ্পু তালুকদার ”ডিজাইনের টি শার্ট সকলে গ্রহণ যোগ্য হিসেবে বিবেচনা করে তার ডিজাইন মোতাবেক কমিটির পক্ষ থেকে অনুমোদন দেওয়া হয়।

এই শারদীয় দুর্গা উৎসব আগামী দিন চলবে মঙ্গলবার বিজয় দশমীর মধ্য দিয়ে শেষ হবে এবারের শারদীয় দুর্গোৎসব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT