রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ০৫ আগস্ট ২০২০, ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

১১:৫৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ ডাবল মার্ডারের খুনিদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবীতে মানববন্ধন ◈ দহগ্রামে ভারতীয় গরু পাচার সিন্ডিকেটদের মূল হোতা কারা? প্রতিবাদ করলেই সাধারণ মানুষের বাসায় হামলা ◈ ময়মনসিংহে বাড়তেছে পুলিশের নিরাপত্তা টহল ◈ ফুলবাড়ীতে শেখ কামাল এর জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল ◈ ঢাকায় কুড়িগ্রামের যুবতীর রহস্যজনক মৃত্যু ◈ নান্দাইলে পুকুরে বিষ ঢেলে মাছ নিধনের অভিযোগ ◈ কক্সবাজারে যৌথ সংবাদ সম্মেলনে যা বললেন সেনা ও পুলিশ প্রধান ◈ চকরিয়ায় গলায় ফাঁস দিয়ে শ্রমিক অফিস সচিবের আত্মহত্যা ◈ পুলিশের বিরুদ্ধে মামলা করলেন মেজর সিনহার বোন ◈ সারাদেশের মতো নাটোরেও স্বাভাবিক আদলত চালু

প্রকাশ্যে বুবলীর সেই ভিডিও

প্রকাশিত : ০৪:৪৬ AM, ১৩ ফেব্রুয়ারী ২০২০ Thursday ৫১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

খোলামেলা পোশাক আর বাদ্যযন্ত্রের সুরের মূর্ছনা ঢাকাই সিনেমার আইটেম গানে নতুন কিছু নয়। কিন্তু এই চেনা পথ ছেড়ে ভিন্ন পথে হেঁটেছেন নির্মাতা কাজী হায়াৎ। কারণ তার নির্মিত ‘বীর’ সিনেমার আইটেম গানে চিত্রনায়িকা বুবলীকে উল্টোভাবে উপস্থাপন করেছেন।

এ গানের শুটিং চলাকালীন নানা গুঞ্জন উঠেছিল। কারণ শট শেষ হলেই বুবলী দ্রুত মেকআপ রুমে ঢুকে যেতেন। সেখানেও কড়া নিরাপত্তা ছিল। অবাক করার বিষয় হলো—বাইরে থেকেও সেই রুম তালা দেয়া ছিল! এ কারণে রহস্যটা আরো ঘনীভূত হয়েছিল। প্রশ্ন উঠেছিল বুবলীর কেন এই লুকোছাপা? অবশেষে এ প্রশ্নের জট খুলেছে।

গতকাল মুক্তি পেয়েছে সেই গানটি। এতে স্বল্পবসনা নয় বরং শালীন পোশাকে হাজির হয়েছেন বুবলী। কালো ফুল স্লিভ জামার সঙ্গে ওড়না দিয়ে তার শরীর ঢাকা। সিনেমার দৃশ্যে নতুনত্ব আনার জন্য এমন কস্টিউম ব্যবহার করা হয়েছে, যা প্রশংসার দাবিদার।

‘বীর’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। আগামী ১৪ ফেব্রুয়ারি সিনেমাটি সারা দেশে ‍মুক্তি পাবে। শাকিব খান-শবনম বুবলী এ পর্যন্ত ৯টি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন।

দেখুন: ‘মিস বুবলী’ গান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT