রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৫৭ পূর্বাহ্ণ

প্রকাশিত সংবাদের প্রতিবাদে তিতাসে সংবাদ সম্মেলন

প্রকাশিত : ০৪:৫০ PM, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ৮৮০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কুমিল্লা তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার ও উপজেলা ছাত্রলীগের সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দামকে জড়িয়ে গত ২৭ নভেম্বর জাতীয় বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় “এমপি প্রার্থীকে পিছমোড়া বেঁধে পেটাল ছাত্রলীগ” এ শিরোনামে সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুরে উপজেলা গাজীপুর অবস্থিত কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত আলী লিখিত বক্তব্য পাঠ করে বলেন, যে খবরটি প্রকাশিত হয়েছে তা পুরোপুরি উদ্দেশ্যে প্রনোদিত মিথ্যা ও বানোয়াট। মূলত যাকে এমপি প্রার্থী লিখে যে নিউজ প্রকাশ করা হয়েছে সেই রবিউল একজন আদম ব্যাবসায়ী ও চিহ্নিত একজন জামায়াত কর্মী। নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ছাত্রলীগের নেতাকর্মীদের বিতর্কিত করতে অন্য কারো মদদে এ নিউজ করা হয়েছে। এ নিউজের মাধ্যমে বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে অপমান করেছে। আমরা এর তীব্র নিন্দা জানাই। এবং পাশাপাশি সুষ্ঠু ও বস্তু নিষ্ঠু সংবাদ প্রকাশের দাবী জানাচ্ছি।

এসময় সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মহসীন ভূঁইয়া, সহ-সভাপতি আনেয়ার হোসেন, যুগ্ম সম্পাদক শেখ ফরিদ প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ ফকির, নারায়ন্দিয়া ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ সালাহউদ্দিন আহমেদ, বলরামপুর ইউপির আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, জিয়ারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের, যুবলীগ নেতা আতাউর রহমান সানু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ সাংবাদিবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT