রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

১০:১৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ ভূঞাপুরে চার মোটরসাইকেল চালককে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ◈ কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নার্সদের অবহেলায় ২ শিশুর মৃত্যুর অভিযোগ ◈ চিরিরবন্দরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ ◈ শাহজাদপুর উপজেলা পরিষদের বেসিনে নেই সাবান-পানি, এক বছরেই ব্যবহার অনুপযোগী ◈ ফুলবাড়ীয়ায় হাত ভাঙা বৃদ্ধা ও হাসপাতাল শয্যায় অসহায় রোগীকে অর্থ সহায়তা প্রদান ◈ আড়িয়াল বিলে অস্থায়ী হাঁসের খামার ◈ সিঙ্গাইরে সুশিল সমাজ ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময় ◈ আশুলিয়ায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী তৈরি ◈ শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় মোটরসাকেল আরোহীর মৃত্যু ◈ কালিগঞ্জের পল্লিতে বিদ্যুৎ স্পৃষ্টে মোটর সাইকেল মেকানিকের মৃত্যু

পোরশায় পরকীয়ায় জড়িয়ে স্ত্রী শ্বাসরুদ্ধ করে হত্যা করলেন স্বামীকে

প্রকাশিত : ০৭:২২ PM, ২৫ জুলাই ২০২১ রবিবার ১৬৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ইসমাইল হোসেন, পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর পোরশায় স্ত্রী স্বামীকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছেন বলে জানা যায়। উপজেলার নিতপুর ইউনিয়নের শোভাপুর সাকোদিঘী গ্রামে ২৩ জুলাই দিবাগত রাতে ঘটনাটি ঘটেছে। পোরশা থানা পুলিশ খবর পেয়ে ২৪ দিবাগত রাত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন বলে জানা গেছে।

১২বছর পূর্বে ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলাধীন জীবন পুর গ্রামের মোঃ আফাজ উদ্দিনের ছেলে সমীর (৪৮) পোরশার নিতপুর মাস্টার পাড়ার সাদেম আলির মেয়ে আছিরনকে বিয়ে করে। তাদের পরিবারের তিনটি সন্তান রয়েছেন। উল্লেখিত গ্রামে তিনি নতুন বাড়ি তৈরি করে বসবাস শুরু করেন বলে এলাকাবাসী জানান।

ঘটনার ২২ দিন পূর্বে আসিরন মহাদেবপুর উপজেলার জনৈক জিয়া নামের এক ব্যক্তির সঙ্গে পরকীয়ার টানে পালিয়ে যান। ফলে সমীর তার তিন সন্তানকে নিয়ে একই বাড়িতে অবস্থান করেন। হঠাৎ করে রাতে ১জন মহিলা সহ আরো ৩জন ব্যক্তি বাড়িতে প্রবেশ করে সমীরকে বালিশ চাপা দিয়ে শ্বাসরুদ্ধ করে মেরে ফেলে চলে যান।

এ সময় তার বড় ছেলে সিফাত(৯) ছাড়া অন্য দুইজন সন্তান ঘুমিয়ে ছিলেন। ভয়-ভীতি প্রদর্শন করলে সিফাত কোন কথা বলতে পারেনি বলে সিফাত নিজেই উল্লেখ করেন। সমীরকে মেরে ফেলে চলে যাওয়ার পর গ্রামবাসীদের কে জানান সিফাত, তারা তৎক্ষণাৎ থানায় সংবাদ দেন। থানা পুলিশ এসে সমীরের স্ত্রী আছিরন ও তার বোন সালেহাকে আটক করে থানায় নিয়ে আসেন।

আছিরন কে জিজ্ঞাসাবাদে তার স্বামীকে তিনজন মিলে হত্যা করেছেন বলে স্বীকার করেন। বিষয়টি পোরশা অফিসার ইনচার্জ মোঃ শফিউল আজম খান এর সত্যতা নিশ্চিত করে জানান।

আরো দুজনের নাম জানতে চাইলে অফিসার ইনচার্জ তদন্তের স্বার্থে অপর দুই ব্যক্তির নাম প্রকাশ করা যাচ্ছেনা বলে জানান। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে এবং এ ব্যাপারে নিহতের বাবা আফাজ উদ্দিন বাদী হয়ে পোরশা থানায় একটি এজাহার দায়ের করেছেন বলে তিনি জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT