রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৩ জুলাই ২০২০, ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৪৭ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ লালপুরে নন-এমপিও শিক্ষকদের মাঝে ১৩ লক্ষ ৮০ হাজার টাকা বিতরণ ◈ রাজশাহীর আম ফের বিদেশে রপ্তানি শুরু, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিমন্ত্রীর বিবৃতি প্রকাশ ◈ ধুনটে বিট পুলিশিং গঠনে মতবিনিময় সভা ◈ পুঠিয়ায় সমঝোতায় সরকারী ৩ পুকুরে মাছ চাষ করছে কুখ্যাত রাজাকার নাতি, লিজ বাতিল করতে লিখিত অভিযোগ ◈ বগুড়া সদরে নতুন আক্রান্ত ৪৯জন যে এলাকার ◈ ভারী বর্ষণে লালমনিরহাটে বন্যা পরিস্থিতির অবনতি ◈ সওজের শূদ্ধাচার পদকে ভূষিত হলেন প্রকৌশলী সাইফউদ্দিন ◈ হোটেল কক্ষে ইয়াবা সেবন করায়  ইউপি চেয়ারম্যানসহ আটক ৩ ◈ ১২ জুলাই নাটোরে নতুন ১২ জনের করোনা পজিটিভ ◈ ধর্মপাশায় বন্যা দূর্গতদের পাশে এমপি রতন

পেকুয়ায় নবম শ্রিণীর ছাত্রী বস্তাবন্দী লাশ উদ্ধার

প্রকাশিত : ০৭:৪৪ PM, ২২ নভেম্বর ২০১৯ Friday ৩৯,৩৬৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সাইফুল ইসলাম বাবুল, পেকুয়া:
কক্সবাজারে পেকুয়ার মগনামায় এক মাদ্রাসা ছাত্রীর বস্তাবন্ধী লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত মাদ্রসা ছাত্রী মগনামা ইউনিয়নের ফতেহ আলীমার পাড়া এলাকার জামাল উদ্দিন সাওদাগরের মেয়ে আয়েশা খানম (১৫)। সে মগনামা মাঝির পাড়া শাহ রশিদিয়া মাদ্রাসার ৯ম শ্রেণির ছাত্রী। শুক্রবার (২২ নভেম্বর) স্থানীয় সুত্রে খবর পেয়ে সকাল ৮টায় একটি বাড়ির পুকুর পাড় থেকে ওই ছাত্রীর বস্তাবন্ধী লাশ উদ্ধার করেছে পেকুয়া থানা পুলিশ। প্রেম সংঘঠিত কারনে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে স্থানীয়রা। তবে কে বা কারা হত্যা করেছে বিষয়টি নিশ্চত নয়।

নিহতের মা নাছিমা আক্তার জানায় আয়েশা মগনামা মাঝির পাড়া শাহ রশিদিয়া সিনিয়ার মাদ্রাসার ৯ম শ্রেণীর পড়ুয়া ছাত্রী। সে বৃহষ্পতিবার সকাল সাড়ে ৮টায় মাদ্রাসায় যাওয়ার জন্য বই খাতা নিয়ে বাড়ি থেকে বের হয়। মাদ্রসা ছুটিরপর বাড়ি ফিরে আসেনি। আমাদের ধারনা ছিলো কোন এক বান্ধবীর বাড়িতে বেড়াতে গিয়েছিলো। শুক্রবার সকালে বাড়ির কিছু দুরে বিসমিল্লাহ রোড়ের পার্শ্ববর্তী একটি বাড়ির পুকুর পাড়ে আমাদের মেয়ের লাশ শনাক্ত করে প্রতিবেশীরা খবর দেয়। গিয়ে দেখাযায় দুর্বৃত্ত হত্যা করে লাশ ফেলে রেখে চলে যায়। মাদ্রসা অধ্যক্ষ মোহাম্মদ নুর বলেন, ২১ শে নভেম্বর আয়েশা ক্লাসে উপস্থিত ছিলো না।

পেকুয়া থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে মগনামা ঘাটের আগে বিসমিল্লাহ সড়কের পাশে ঘটনাস্থলে পৌঁছি। পরে মাদ্রাসা ছাত্রী আয়েশার বস্তাবন্ধী লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। খুনিরা আয়েশার একটি কান কেটে ফেলে এবং দুইটি চোখ গুড়ি দিয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT