রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:১৬ অপরাহ্ণ

পূর্ব শত্রুতার জেরে ঔষধ ঢেলে মাছ মারা হয়

প্রকাশিত : ০৫:৪৩ PM, ৩ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার ৩৬৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কুমিল্লার বরুড়ায় শিলমুড়ি উত্তর ইউনিয়নের দীঘলগাঁও গ্রামে গতকাল আনুমানিক দুপুর ২টায় পূর্ব শত্রুতার জেরে ঔষধ ঢেলে মাছ মারা হয়। সরেজমিনে গিয়ে দেখা যায়, ৬৮ শতক জায়গায় আব্দুল বারিকের ছেলে মোঃ জাফর খান মাছ চাষ করছেন ৫ মাস যাবৎ।

৫ মাসের মধ্যে ২মাস পূর্বেও আরও একবার বিষ প্রয়োগে প্রায় ৭০ হাজার টাকা ক্ষতি হয়। এই পুকুরে তেলাপিয়া, ব্রিগেড, সিলভার কার্প, রুই, মৃগেল, কাতলাসহ বিভিন্ন প্রজাতির মাছ চাষ করা হয়। কিন্তু বিষ প্রয়োগে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। মোঃ জাফর খান বলেন, আমি কারও ক্ষতি করিনি।

আমার এমন অবস্থায় ব্যপক ক্ষতি সাধিত হয়েছে। স্থানীয় চেয়ারম্যান আলহাজ্ব আবু ইসহাক বলেন, এই অমানবিক বিষয়টি খুবই দুঃখজনক। এমন অপরাধের জন্য দৃষ্টান্তমূলক শাস্তি পেতে হবে। ক্ষতিগ্রস্থ জাফর প্রশাসনসহ সংশ্লিষ্ট কতৃপক্ষের দৃষ্টি ও সুবিচার দাবি করছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT