রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২৮ অক্টোবর ২০২০, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:১২ পূর্বাহ্ণ

পূজা দেখতে আসা পাঁচ তরুণীর শ্লীলতাহানি : দুই যুবকের কারাদণ্ড

প্রকাশিত : ০১:২০ PM, ৮ অক্টোবর ২০১৯ Tuesday ৯৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

খাগড়াছড়ির রামগড়ে পূজা দেখতে আসা পাঁচ তরুণীকে শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে সাগর ত্রিপুরা (২২) ও মো. জাহাঙ্গীর আলম (২২) নামের দুই বখাটেকে দুই মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার রাত ১০টার দিকে রামগড়ে বাজারের পাশে ডেবারপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

সাজাপ্রাপ্ত সাগর ত্রিপুরা রামগড় পৌরসভার সুকেন্দ্র পাড়ার তপন ত্রিপুরার ছেলে এবং জাহাঙ্গীর আলম রামগড় পৌরসভার বল্টুরাম টিলা এলাকার মৃত আবুল কালামের ছেলে।

জানা গেছে, সোমবার রাত ১০টার দিকে শারদীয় দুর্গাপূজা দেখে বাড়ি ফেরার পথে রামগড়ে বাজারের পাশে ডেবারপাড় এলাকায় দুই বখাটে যুবক পাঁচ তরুণীকে শ্লালীনতাহানির চেষ্টা করে। বিষয়টি জানাতে পেরে দায়িত্বরত পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে ওই দুই বখাটেকে আটক করে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সরওয়ার উদ্দিন নারী ও শিশু নির্যাতন দমন আইনে তাদের দুই মাসের কারাদণ্ড দেন।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দণ্ডিত যুবকদের জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT