রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২২ অক্টোবর ২০২১, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

০৭:১৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শাহ আলমের নির্বাচনী উঠান বৈঠক। ◈ তাহিরপুর সীমান্তে ভারতীয় মাদকের চালান সহ বিভিন্ন মালামাল আটক ◈ ফুলবাড়ীর ছয় ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা ◈ সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে কলমাকান্দায় মানববন্ধন ◈ ডাচ্-বাংলা ব্যাংক শশিকর বাজারে শুভ উদ্বোধন ◈ তাহিরপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির সভা ◈ রাজারহাটে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ত্রাণ ও দূর্যোগ প্রতিমন্ত্রী ◈ রংপুরে তিস্তা পাড়ের বন্যার্তদের পাশে জেলা আ’ লীগ সাধারন সম্পাদক রেজাউল করিম রাজু ◈ শাহজাদপুরে ইউপি নির্বাচনে পুনরায় নৌকার মনোনয়ন প্রত্যাশী আব্দুল বাতেনের সমর্থনে জনসভা অনুষ্ঠিত ◈ জামালগঞ্জে ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার

পূজায় স্টুডিও জয়া’র বিশেষ আয়োজন

প্রকাশিত : ০২:৪৪ PM, ৮ অক্টোবর ২০২১ শুক্রবার ৯৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

প্রতিবছর শারদীয় দুর্গোৎসবকে ঘিরে বিনোদন ভুবনের সংশ্লিষ্টরা বাহারি আয়োজন সাজায় দর্শক-শ্রোতাদের জন্য। কিন্তু এবারের পূজা কিছুটা অন্যরকম। কারণ করোনা মহামারির কারণে দীর্ঘদিন স্থবির হয়ে ছিল পুরো দেশ। অধিকাংশ মানুষ ঘরবন্দী ছিলেন। শোবিজের মানুষেরাও নতুন, বিশেষ কাজ করতে পারেননি। এখন দেশের করোনা পরিস্থিতি উন্নতি দিকে, আসছে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দেশের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান স্টুডিও জয়া নিয়ে এসেছে বেশ কিছু নতুন মৌলিক গান ও মিউজিক ভিডিও। যা ইতোমধ্যেই প্রকাশ শুরু হয়ে গেছে। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে স্টুডিও জয়া’র অফিসিয়াল ইউটিউব চ্যানেল, অফিসিয়াল ফেইসবুক পেইজ, ওয়েবসাইট সহ স্টুডিও জয়া’র সকল ডিজিটাল প্লাটফর্মে উন্মুক্ত করা হচ্ছে নতুন গান ও মিউজিক ভিডিওগুলো। প্রতিবারের মতো এবারও দেশের বিভিন্ন প্রজন্মের জনপ্রিয় শিল্পীদের গান থাকছে স্টুডিও জয়া’র ব্যানারে। এবারের দুর্গাপূজায় স্টুডিও জয়া’র আয়োজন সমন্ধে স্টুডিও জয়া’র কর্নধার সুরকার ও সংগীত পরিচালক রাজন সাহা বলেন “বাঙালি উৎসব প্রিয় জাতি, বাঙালির প্রতিটি উৎসবেই স্টুডিও জয়া চেষ্টা করে দেশ বরেণ্য প্রবীণ এবং তরুণ শিল্পীদের কন্ঠে নতুন কিছু মৌলিক গান দর্শক শ্রোতাদের উপহার দিতে। এবারের দূর্গা পূজায় নিয়ে আসা নতুন মৌলিক গানগুলোর মধ্যে থাকছে – বাপ্পা মজুমদারের ‘নীল মাছি’ নবাগতা শিল্পী মৌসুমী মিম এর ‘আকাশ ছুঁতে চাই’ ক্লোজআপ তারকা নোলক বাবুর ‘তোমার দেয়া কষ্ট’ প্রিয়াঙ্কা বিশ্বাসের ‘সন্ধ্যাতারা’ ইউসুফ রিয়াদের ‘এখনো তোমাকে ভালোবাসি’ ও সাইফ শুভ’র ‘বেহিসেবি মন’। এবারের শারদীয় আসরে স্টুডিও জয়া’র হয়ে গানের কথা লিখেছেন, পলিন কাউসার (নীল মাছি) আশীষ দেব রয় (আকাশ ছুঁতে চাই) তৌফিকা আজাদ (তোমার দেয়া কষ্ট) তৌফিকা আজাদ (সন্ধ্যা তারা) রাজন সাহা (এখনো তোমাকে ভালোবসি) সজীব ইসলাম সাগর (বেহিসেবী মন) উল্লেখ্য, সুরকার ও সংগীত পরিচালক রাজন সহা ২০১২ সালে এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু করেন। শুরু থেকেই দেশীয় শিল্প-সংস্কৃতি ও ঐতিহ্যকে গুরুত্ব দেয়ার পাশাপাশি দেশ ও দেশের বাইরের নন্দিত সঙ্গীতশিল্পীসহ নতুন প্রজন্মের প্রতিভা বিকাশেও অনন্য অবদান রেখে চলেছে স্টুডিও জয়া।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT