রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৮ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১০:৩১ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ◈ ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ পত্নীতলায় করোনা সচেতনতায় নারীদের পাশে তথ্য আপা ◈ ফুলবাড়ীয়া ২ টাকার খাবার ও মাস্ক বিতরণ ◈ কাতারে ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরামের দোয়া মাহফিল ◈ হাসিবুর রহমান স্বপন এমপির রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ◈ দৈনিক আলোকিত সকালের ষ্টাফ রিপোর্টার আশাহীদ আলী আশার ৪৩তম জন্মদিন পালিত ◈ সাবেক সেনা কর্মকর্তা ও ফুটবলার রফিকুল ইসলাম স্মরণে দোয়া ও মিলাদ আজ ◈ লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ও‌সির পুরস্কার পে‌লেন ও‌সি আবদুল জ‌লিল ◈ কাতার সেনাবাহিনীর বিপক্ষে বাংলাদেশের পরাজয়

পূজামণ্ডপে প্রহরী হয়ে পাহারা দেবে জাপা : বাবলা

প্রকাশিত : ০৭:৪১ PM, ৪ অক্টোবর ২০১৯ Friday ১৯২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, সারাদেশে ৩১ হাজার পূজামণ্ডপে সর্বাত্মক নিবাপত্তা ব্যবস্থা জোরদার করেছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর লক্ষাধিক সদস্য এই পূজামণ্ডপের সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিতে নিরলসভাবে কাজ করছে।

তিনি বলেন, সরকারের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সরকারি দল আওয়ামী লীগ ও বিরোধী দল হিসেবে জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীরা নিজ নিজ এলাকায় প্রতিটি পূজামণ্ডপে প্রহরী হয়ে পাহারা দেবে, যাতে করে কোনো অপশক্তি পূজায় নাশকতামূলক কোনো কর্মকাণ্ড পরিচালনা করতে না পারে।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শুক্রবার (৪ অক্টোবর) দোলাইরপাড়ে নিজ সংসদীয় কার্যালয়ে শ্যামপুর-কদমতলীর বিভিন্ন পূজামণ্ডপের নেতৃবৃন্দদের সঙ্গে মতবিনিময় ও আর্থিক সহযোগিতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ এসব কথা বলেন।

বাবলা বলেন, আওয়ামী লীগ, জাতীয় পার্টি-দুই দলই অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। বঙ্গবন্ধুর কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারে রয়েছে। এই সরকার দেশের সকল মানুষের সুষম উন্নয়নের জন্য কাজ করছে। আর দায়িত্বশীল বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি সরকারকে সার্বিকভাবে সহযোগিতা করছে। বিশেষ করে মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ প্রতিষ্ঠার ক্ষেত্রে আওয়ামী লীগ-জাপা সবসময় ঐক্যবদ্ভাবে কাজ করবে।

অনুষ্ঠান শেষে বাবলা ব্যক্তিগতভাবে শ্যামপুর-কদমতলীর প্রতিটি পূজামণ্ডপকে দশ হাজার করে নগদ আর্থিক অনুদান প্রদান করেন।

জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সজিন দের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার শাহ ইফতেখার আহমেদ, কদমতলী থানার ওসি জামাল উদ্দীন মীর, শ্যামপুর থানার ওসি মফিজুল আলম, কদমতলী থানা জাপার সভাপতি শামসুজ্জামাল কাজল, শ্যামপুর থানার সাধারণ সম্পাদক ইব্রাহীম মোল্লা, কদমতলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, কাউন্সিলর সুলতানা আহমেদ লিপি, পূজা উদযাপন পরিষদের নেতা ইন্দ্রজিৎ দ্শা, গোপাল দাশ, ডি কে সমির, র্নিমল খাসখেল, সুনীল টাইগার, শিপলু পাল, বিলাশ পোদ্দার, ইন্দ্রজিৎ দে, অজয় সরকার টিটু।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT