রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০২ অক্টোবর ২০২০, ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০১:০৮ পূর্বাহ্ণ

পুরুষ সঙ্গী ছাড়াই ৫৫ বার অর্গাজম!

প্রকাশিত : ০৪:০৬ AM, ১৩ ফেব্রুয়ারী ২০২০ Thursday ২৪১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আশ্চর্যজনকভাবে অনেক নারী মাসে ৫৫ বার অর্গাজম করেন। এদের মধ্যে কেউ কেউ কোনো ধরনের পুরুষ সঙ্গ ছাড়াই এই অর্গাজমের স্বাদ নিয়ে থাকেন!

আর্কাইভস অব সেক্সুয়াল বিহেভিয়ারে প্রকাশিত একটি গবেষণার প্রতিবেদনে এই তথ্য উঠে এসেছে।

ওই গবেষণায় ৩,০০০ নারীদের দুই ভাগে বিভক্ত করা হয়েছিল। এদের মধ্যে একদলের সঙ্গী ছিলেন পুরুষ, আরেক দলের সঙ্গী নারী। গবেষণার আগে চার সপ্তাহ সময়কালের ভেতর যৌন কার্যকলাপ এবং যৌন কার্যকলাপের ধরনগুলো সম্পর্কে প্রশ্ন করা হয় ওই নারীদের।

গবেষণায় দেখা গেছে, যে সব নারী সমকামী, প্রতি মাসে তারা প্রায় দশ বার যৌন মিলনে লিপ্ত থাকেন এবং হেটেরোসেক্সুয়াল দম্পতিরা মাসে প্রায় ১৫ বার যৌন মিলন করে থাকেন। এইসব নারীরা পুরুষের তুলনায় অন্য নারীদের সঙ্গে যৌন মিলনে বেশি উত্তেজিত ছিলেন।

সাধারণ দম্পতিদের মধ্যে শারীরিক সম্পর্ক সাধারণত তীব্র যৌনতার উপর মনোযোগ দেয়, যা প্রধানত নারীদের অর্গাজম করার জন্য সাহায্য করে না। দুর্ভাগ্যবশত পুরুষদের অর্গাজম যৌন সেশনের সমাপ্তি বলে মনে করা হয়, তবে নারীদের ক্ষেত্রে বিষয়টা একই রকম না।

গবেষকরা জানান, দুইজন নারী-পুরুষের থেকে দুইজন নারীর মধ্যে যৌন ক্লোডিয়ার উদ্দীপনা, ওরাল সেক্স এবং অন্যান্য পদক্ষেপ আরো বেশি ক্রিয়াশীল থাকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT